কাজীপুরে শিক্ষকদের মধ্যে হাতাহাতি, স্কুল প্রাঙ্গনে থমথমে অবস্থা
সিরাজগঞ্জ কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জানুয়ারী, ২০১৮ ১১:৪৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  

কাজিপুর: অপরাধ বার্তা

কাজীপুরে শিক্ষকদের মধ্যে হাতাহাতি, স্কুল প্রাঙ্গনে থমথমে অবস্থা

আবদুল জলিল, কাজিপুর প্রতিনিধিঃ  কাজীপুরের মাইজবাড়ি ইউনিয়নের বেলতৈল উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষকের মধ্যে হাতাহাতির ঘটনায় স্কুল প্রাঙ্গনে চরম উত্তেজনা বিরাজ করছে। এই  ঘটনায় প্রতিষ্ঠানের সভাপতি বিচার না দিয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করলে উদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হয়।  


 সরেজমিনে গিয়ে সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, চলতি জেএসসি পরীক্ষায় বিদ্যালয়ের ফলাফল ভালো হওয়ায় গত ২ জানুয়ারি সকালে ছাত্ররা স্কুল থেকে আনন্দ মিছিল করার জন্য দুটি ভটভটি ভাড়া করে। দিনভর ঘোরাফেরা শেষে ভটভটি ভাড়া পরিষদের জন্য সহকারি শিক্ষক শিপন মিয়া করনিক ও শিক্ষক কোব্বাতের নিকট ভটভটির ভাড়া পরিষদের দাবি কর্নে। করনিক কোব্বাত হোসেন বিধি মোতাবেক পরিচালনা কমিটির সাক্ষর ক্রমে ভাড়া পরিষদের কথা বল্লে সহকারি শিক্ষক  শিপন মিয়া ক্ষুব্ধ হয়ে করনিক কোব্বাতকে ব্যাপক  মারপীট করে আহত করে। কোব্বাতের অভিযোগ, প্রধান শিক্ষক নিজেও সহকারি শিক্ষককে  মারপীটে উৎসাহিত করেন। অপরদিকে এ ঘটনায় আহত কোব্বাতের পক্ষের লোকজন ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে ঘটনার দিন রাতে স্কুলের সভাপতি ও কাজীপুর উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেনের নিকট বিচার দাবি করেন। এদিকে সভাপতি রাতে বিচার না দেয়ায় পরদিন কোব্বাতের পক্ষের শতাধিক লোকজন স্কুল ক্যাম্পাসে উপস্থিত হয় এবং ঘটনার আবারো সুষ্ঠু বিচার দাবি করেন।  কোব্বাতের লোকজনের অভিযোগ,  সভাপতি আগের দিন রাতেও বিচার দিতে চেয়ে দেয় নাই। পরেরদিন  বিদ্যালয়ে  নিজে না এসে  পুলিশ পাঠিয়েছে। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির নিকট  পৃথকভাবে মোবাইলে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।  

ডেস্ক রিপোর্টঃ ০৪-০১-২০১৮ ১০:৩৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 77 বার দেখা হয়েছে।
পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
অন্যান্য খবরসমুহ
NATIONAL NEWS, ECONOMY NEWS, WORLD NEWS, SPORTS NEWS, ENTERTAINMENT NEWS, LIFESTYLE NEWS, ARTS NEWS, NATURE NEWS, OPINION NEWS, CRIME NEWS
ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
বিজ্ঞাপন
কাজিপুর : আরো খরবসমুহ
সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৪ জানুয়ারী, ২০১৮ ১১:৪৭ পূর্বাহ্ন