রাজশাহীতে আবারও কমেছে তাপমাত্রা
সিরাজগঞ্জ কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জানুয়ারী, ২০১৮ ১১:৪৭ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  

উত্তরবঙ্গ: জনদুর্ভোগ

রাজশাহীতে আবারও কমেছে তাপমাত্রা

রাজশাহীতে আবারও কমতে শুরু করেছে তাপমাত্রা। গেলো দু’দিন সর্বনিম্ন তাপমাত্রা অপরিবর্তিত থাকলেও শুক্রবার নেমেছে ৭ দশমিক ২ ডিগ্রিতে। বুধবার ও বৃহস্পতিবার ছিল ৭ দশমিক ৫ ডিগ্রি। ফলে তেমন বাতাস না থাকলেও বেড়েছে শীত। প্রায় দেড় সপ্তাহ থেকে রাজশাহীতে তীব্র শীত অনুভূত হচ্ছে। মাঝে দু’দিন তাপমাত্রা নেমে এসেছিল ৫.৩ ডিগ্রিতে। মঙ্গলবার থেকে তাপমাত্রা বাড়লেও কনকনে ঠাণ্ডা কমেনি এখনও। এরই মাঝে আবারো শুক্রবার তাপমাত্রা নিচে নেমেছে।

 

 

শুক্রবার সাপ্তাহিক ছুটি হবার কারণে অনেকে কেবল জুম্মার নামাজের সময় বের হয়েছেন। তাছাড়া তীব্র শীত অনুভূত হবার কারণে বাড়ি ছেড়ে কেউ বের হননি। দুপুরের দিকে সামান্য কিছু সময়ের জন্য সূর্যের দেখা মিললেও কুয়াশার কারণে তেমনভাবে উত্তাপ ছড়াতে পারেনি। রাজশাহী আবহাওয়া অফিস বলছে, বাতাস না থাকার পরেও বেশী শীত অনুভূত হওয়ার অন্যতম কারণ ঘন কুয়াশা। শুক্রবার তেমনভাবে সূর্যের দেখা মেলেনি। যার কারণে স্বাভাবিকভাবে ঠাণ্ডা বেড়েছে। আগামী দু’একদিনের মধ্যে এমন পরিস্থিতি কেটে যাবার সম্ভাবনা রয়েছে।

নিউজরুম এডিটর ১৩-০১-২০১৮ ০১:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 70 বার দেখা হয়েছে।
পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
অন্যান্য খবরসমুহ
NATIONAL NEWS, ECONOMY NEWS, WORLD NEWS, SPORTS NEWS, ENTERTAINMENT NEWS, LIFESTYLE NEWS, ARTS NEWS, NATURE NEWS, OPINION NEWS, CRIME NEWS
ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
বিজ্ঞাপন
উত্তরবঙ্গ : আরো খরবসমুহ
সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৪ জানুয়ারী, ২০১৮ ১১:৪৭ পূর্বাহ্ন