আলোকিত উল্লাপাড়া ফেইজবুক গ্রুপের ভিন্ন আয়োজনে লেপ বিতরণ
সিরাজগঞ্জ কণ্ঠঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৪ জানুয়ারী, ২০১৮ ১১:২৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    


  

উল্লাপাড়া: মানবসেবা

আলোকিত উল্লাপাড়া ফেইজবুক গ্রুপের ভিন্ন আয়োজনে লেপ বিতরণ

রায়হান আলীঃ  উত্তর অঞ্চলে শীতের প্রভাব দিনদিন বেড়েই চলছে, এই শীত নিবারণের জন্য অনেক সংগঠন, কম্বল বিতরণ করেছে যা দিয়ে শীত নিবারণ সম্ভব নয়,তাই ভিন্ন কিছু আয়োজনে  আলোকিত উল্লাপাড়া ফেইজবুক গ্রুপ। 

সেই ভিন্ন চিন্তাধারনা কে কাজে লাগিয়ে আলোকিত উল্লাপাড়া  ফেইজবুক গ্রুপের অর্থায়নে উল্লাপাড়া উপজেলা চত্বরে ৬০ জন অসহায় মানুষ কে শীত নিবারণের জন্য লেপ বিতরণ করা হয়।

শনিবার সকালে উল্লাপাড়া উপজেলা চত্বরে আলোকিত উল্লাপাড়া ফেইজবুক সংগঠনের উদ্যোগে লেপ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে কামরুন নাহার সিদ্দিকি জেলা প্রশাসক সিরাজগঞ্জ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান মারুব বিন হাবিন,উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান,শরাফত ইসলাম সিনিয়র পুলিশ সুপার,পৌর মেয়র এসএম নজরুল ইসলাম,দেওয়ান কউশিক আহম্মেদ ভারপ্রাপ্ত কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানা।

আলোকিত উল্লাপাড়া ফেইজবুক গ্রুপ মানবতার আরেক নাম। আলোকিত উল্লাপাড়া শুধু সিরাজগঞ্জ জেলা নয় দেশের বাইরে এবং আশেপাশের জেলা গুলোতে ভালো কাজের মধ্যমে পরিচিতি লাভ করেছে। অল্পদিনে বেশকিছু ভালো কাজ করে সবার মাঝে আলোড়ন সৃষ্টি করেছে।

আলোকিত উল্লাপাড়া ফেইজবুক গ্রুপের সিংহভাগ অর্থ দেশের বাইরে থেকে আসে। উল্লাপাড়ার সন্তান যারা দেশের বাইরে আছে,তারা উল্লাপাড়া কে অনেক ভালোবাসে। সেই ভালোবাসা দিয়ে প্রবাসী দের পরিশ্রমের অর্থে এগিয়ে যাচ্ছে আলোকিত উল্লাপাড়া।

ভয় নয় তারুণ্য মিলে করবো জয় এই স্লোগান কে সামনে রেখে প্রবাসী দের সাথে  অর্থ এবং পরিশ্রম দিয়ে কাজ করে এগিয়ে যাচ্ছে উল্লাপাড়ার চাকুরীজীবী, ছাত্র এবং পেশাজীবী মানুষ।

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ সেলিম রেজা কর্মকর্তা আনসার ভিডিপি সদরদপ্তর ঢাকা। অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে আরো উপস্থিত ছিলেন আলোকিত উল্লাপাড়া ফেজবুক সংগঠনের এডমিন বৃন্দ।

আলোকিত উল্লাপাড়া গ্রুপের প্রতিষ্ঠাতা নুরে আলম খাঁন জিকু এই মানবতাবাদী কাজ সফল কারার জন্য সাহায্যকারী দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে।

করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১৩-০১-২০১৮ ০৮:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 120 বার দেখা হয়েছে।
পাঠকের ফেসবুক মন্তব্যঃ
Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
অন্যান্য খবরসমুহ
NATIONAL NEWS, ECONOMY NEWS, WORLD NEWS, SPORTS NEWS, ENTERTAINMENT NEWS, LIFESTYLE NEWS, ARTS NEWS, NATURE NEWS, OPINION NEWS, CRIME NEWS
ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
বিজ্ঞাপন
উল্লাপাড়া : আরো খরবসমুহ
সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
বিজ্ঞাপন

ভিজিটর সংখ্যা
100
২৪ জানুয়ারী, ২০১৮ ১১:২৬ পূর্বাহ্ন