বুধবারের রাশিফল (২৪ জানুয়ারি, ২০১৮) সিংহের ব্যয় বাড়বে সংসারের, মীনের ক্ষতি ডেকে আনবে রাগ
১৫ আগস্ট, ২০১৮ ০৭:২৩ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • জাতীয়/ অন্যান্য:

    বুধবারের রাশিফল (২৪ জানুয়ারি, ২০১৮) সিংহের ব্যয় বাড়বে সংসারের, মীনের ক্ষতি ডেকে আনবে রাগ
    ২৪ জানুয়ারী, ২০১৮ ১০:২০ পূর্বাহ্ন প্রকাশিত

    বুধবারের রাশিফল (২৪ জানুয়ারি, ২০১৮)

     মেষ
    রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল ।কর্মচারীর সাহায্যে ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ।

     

    বৃষ
    প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্ত দের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে।নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনা আছে।

    মিথুন
    ব্যবসার ক্ষেত্রে অর্থ প্রাপ্তির যোগ। কাজের চাপের জন্য উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে  তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন । সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে । মনের ইচ্ছা পূরণ হবার দিন।

    কর্কট
    ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের কোনও রোগ বাড়তে পারে । আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে।বাড়িতে অহেতুক অশান্তি।

    সিংহ
    সংসারের ব্যয় বাড়তে পারে ,গরীব মানুষকে কিছু সাহায্য করবার জন্য মনে আনন্দ । ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনও চিন্তা । আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে।ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

    কন্যা
    গাড়িচালক দের জন্য দিনটি ভাল।আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা । নিজের সহিষ্ণু স্বভাবের জন্য  সংসারে শান্তি রক্ষা । চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে।

    তুলা
    কোমরের নিচে কোনও যন্ত্রণা।কাজের চাপে সংসারে সময় না দেবার জন্য বিবাদ। স্বামী - স্ত্রী সন্দেহবাতিক হবার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ।

    বৃশ্চিক
    খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে ।দামি কিছুর প্রাপ্তি যোগ। সন্তান স্থান শুভ ।  আজ ভাল কোনও সংবাদ পাবার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে ।

    ধনু
    সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে । আইনি কোনও সমস্যায় পড়তে পারেন ।    নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন । মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।আবেগের বশে কোনও কাজ করলে বিপদ।

    মকর
    মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে । কর্ম ক্ষেত্রে জটিলতা কাটতে পারে । প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে ।  খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা । বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন

    কুম্ভ
     উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে । ভ্রাতৃ জাতীয় কারোর সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে । প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ

    মীন
    নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে । আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ । সামনে পেছনে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল । অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

     

    নিউজরুম ২৪ জানুয়ারী, ২০১৮ ১০:২০ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 148 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    6535551
    ১৫ আগস্ট, ২০১৮ ০৭:২৩ অপরাহ্ন