কাজীপুরে নির্যাতিত মামা শ্বশুরের পক্ষে ভাগ্নে বউয়ের সংবাদ সম্মেলন
১৫ আগস্ট, ২০১৮ ০৭:২৬ অপরাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • কাজিপুর/ অপরাধ:

    কাজীপুরে নির্যাতিত মামা শ্বশুরের পক্ষে ভাগ্নে বউয়ের সংবাদ সম্মেলন
    ২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০৬:৪৬ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ রিপোর্টারঃ বুধবার দুপুরে কাজীপুরে নির্যাতিত মামা শ্বশুরের পক্ষে ভাগ্নে বউ নুরজাহান আক্তার সংবাদ সম্মেলন করেছেন। উপজেলাা অস্থায়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মাইজবাড়ি ইউনিয়নের বেলতৈল গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী নুরজাহান আক্তার লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি উল্লেখ করেন তার মামা শ্বশুর বেলতৈল এলাহী বকস রিয়াজউদ্দিন বহুমূখী উচ্চ বিদ্যালয়ে কেরানী পদে চাকুরি করেন।

    প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ একটি ঘটনার জেরে গত ২৬ ফেব্রুয়ারি তার মামা শ্বশুর কোব্বাত মিয়া প্রতিদিনকার ন্যায় স্কুলে গেলে বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আ’লীগের সভাপতি শওকত হোসেনের নির্দেশে তার ছেলে কামরুল ইসলাম ও সহকারি শিক্ষক শিপন সুলতান সহ ২০/৩০ সন্ত্রাসী তার মামা শ্বশুরকে বেদম মারপিট করে। তার চীৎকার চেচামেচিতে কোব্বাতের আত্মীয়-স্বজনরা ঘটনাস্থলে গেলে গুন্ডাপান্ডারা উদ্ধারকারি বেলতৈল গ্রামের মোঃ খোকন, খালেক, লাভলু, নুরুল ইসলাম, আব্দুল মানিকসহ কয়েকজনকে মারাত্বকভাবে আহত করে।

     

    এদের মধ্যে খোকনের অবস্থা আশঙ্কাজনক। তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে লাইভ সাপোর্টে রাখা হয়েছে । মারপিটের পরে উল্টো স্কুলের প্রধান শিক্ষককে দিয়ে আমাদের নামে মামলা করিয়েছে। ফলে পুরুষ মানুষ সবাই পালিয়ে বেড়াচ্ছে বিধায় আমাকেই এই ঘটনার বর্ণনা দিতে হলো। আর নিরুপায় হয়ে বিদ্যালয়ের করনিক কোব্বাতের স্ত্রী মনোয়ারা বাদী হয়ে ২১ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান। লিখিত অভিযোগে নুরজাহান আক্তার এই ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানিয়ে ন্যায়বিচার কামনা করেছেন। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০৬:৪৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 667 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    6535612
    ১৫ আগস্ট, ২০১৮ ০৭:২৬ অপরাহ্ন