তাড়াশে মাদ্রাসার দপ্তরীকে চাদাঁর দাবীতে মারপিট
২১ জুন, ২০১৮ ০২:৪২ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ অপরাধ:

    তাড়াশে মাদ্রাসার দপ্তরীকে চাদাঁর দাবীতে মারপিট
    ১১ মার্চ, ২০১৮ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনিঃ সিরাজগঞ্জের তাড়াশে উলিপুর-পাচাঁন দাখিল মাদ্রাসার দপ্তরীকে চাদাঁর দাবীতে মারপিট করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিরাজগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে গত বুধবার সকালে মারপিটের এ ঘটনাটি ঘটে।

     

    উলিপুর-পাচাঁন দাখিল মাদ্রাসার দপ্তরী আব্দুল খালেক জানান, উপজেলার সদর ইউনিয়নের উলিপুর গ্রামের একটি দিঘী (পুকুর) দীর্ঘদিন ধরে গ্রামের সকলে সঙ্গে লীজ নিয়ে মাছ চাষ করে আসছে। কিন্ত একই গ্রামের আবুল হোসেনের ছেলে লাবু আহমেদ (৩৫), মৃত ফজল হোসেনের ছেলে আবুল হোসেন (২৮) ও ফয়জুল ইসলামের ছেলে আজিজ (২৮) আমার কাছে ৫০ হাজার টাকা চাদাঁ দাবী করে। তাদের চাদাঁর টাকা না দিলে অন্যথায় আমাকে মাদ্রাসায় চাকুরী করতে দেয়া হবে না ও হত্যার হুমকি দেয়। এক পর্যায়ে বুধবার সকালে মাদ্রাসায় আসার পর শ্রেণী কক্ষের তালা খোলার সময় ওই সন্ত্রাসীরা আমাকে বাধা দিয়ে বলে ৫০ হাজার টাকা চাদাঁ না দিলে তালা খুলতে দেয়া হবে না। এ সময় তাদের কথায় প্রতিবাদ করলে আজিজের হুকুমের  আবুল হোসেনের ছেলে লাবু আহমেদ (৩৫), মৃত ফজল হোসেনের ছেলে আবুল হোসেন (২৮) ও ফয়জুলের মেয়ে লাবনী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে মারপিট করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায় ও তাকে উদ্ধার করে তাড়াশ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

     

    প্রত্যাক্ষদর্শী তয়জাল হোসেন বলেন, উলিপুর গ্রামের গ্রামীন অফিস সংলগ্ন আব্দুল খালেকের সঙ্গে তাদের বাগবিতন্ডা দেখে সবাইকে সরিয়ে দেয়া হয়। এরপরে খালেক মাদ্রাসায় আসার পর তারা তাকে মারপিট করে।

     

    উলিপুর-পাচাঁন দাখিল মাদ্রাসার সুপার মো. সানোয়ার হোসেন জানান, একজন মাদ্রাসার দপ্তরীকে চাদাঁর দাবীতে মারপিট করা অত্যান্ত ন্যাক্কারজনক ঘটনা। এ বিষয়ে আমরা আইনি ব্যবস্থা নেব। 

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১১ মার্চ, ২০১৮ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 159 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    5896199
    ২১ জুন, ২০১৮ ০২:৪২ পূর্বাহ্ন