প্রাণে বেঁচে যাওয়া ১৯ যাত্রীর নাম প্রকাশ
২১ জুন, ২০১৮ ০২:৩১ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ দূর্ঘটনা:

    প্রাণে বেঁচে যাওয়া ১৯ যাত্রীর নাম প্রকাশ
    ১৩ মার্চ, ২০১৮ ১২:২২ অপরাহ্ন প্রকাশিত

    কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ১৯ যাত্রীর নাম প্রকাশ করা হয়েছে। সোমবার দুপুরে ওই দুর্ঘটনার পর রাতে জীবিত ১৯ যাত্রীকে শনাক্তের কথা জানায় বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা।

    ঢাকায় ইউএস-বাংলার কার্যালয়ে সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইমরান আসিফ প্রাণে বেঁচে যাওয়া যে ১৯ জনের নাম সাংবাদিকদের জানান তারা হলেন, ইমরানা কবির হাসি, কবির হোসেন, মেহেদী হাসান, রিজওয়ানা আব্দুল্লাহ স্বর্ণা সাঈদা কামরুন নাহার, শাহরিন আহমেদ, মো. শাহীন বেপারি, মো. রিজওয়ানুল হক, প্রিন্সি ধামি, সামিরা বায়জানকার, কিশোর ত্রিপাটি, হরিপ্রসাদ সুবেদী, দয়ারাম তামরাকার, কিষাণ পান্ডে, আশিস রঞ্জিত, বিনোদ পৌদাল, সনম সখ্য, দিনেশ হুমাগাইন ও বসন্ত বহরা।

    আহতদের অবস্থা সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ‘যেহেতু অ্যাক্সিডেন্টটা বার্নের, এজন্য অনেকে কী অবস্থায় আছেন, সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।’

    উল্লেখ্য, সোমবার ইউএস-বাংলার বিমানটি ঢাকা থেকে ৭১ জন আরোহী নিয়ে নেপালের উদ্দেশে যাত্রা করে। ওইদিন নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রু ও ৬৭ আরোহী নিয়ে বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়। এতে অন্তত ৫০ জনের প্রাণহানির তথ্য পাওয়া গেছে।

    নিউজরুম ১৩ মার্চ, ২০১৮ ১২:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 82 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    5896039
    ২১ জুন, ২০১৮ ০২:৩১ পূর্বাহ্ন