মাদক ছেড়ে যুবসমাজকে কর্মের হাতিয়ার হতে হবে-জেলা প্রশাসক
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৫৭ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    মাদক ছেড়ে যুবসমাজকে কর্মের হাতিয়ার হতে হবে-জেলা প্রশাসক
    ১৩ মার্চ, ২০১৮ ০৭:৫২ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা প্রানীসম্পদ বিভাগের উদ্যোগে দেশে প্রথম বারের মত কবুতর ও সৌখিন পাখি পালনকারীদের একদিনের প্রশিক্ষণ কর্মশালা গতকাল মঙ্গলবার সিরাজগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা বলেছেন।

     

    বাংলাদেশের কর্মক্ষম যুবসমাজ শিক্ষিত হয়ে নানামুখী কর্মের সঙ্গে সম্পৃক্ত হওয়ার কারনেই দেশের অর্থনৈতিক অগ্রগতি দ্রুত হচ্ছে। আর মাত্র কিছুদিনের মধ্যেই মধ্যম আয়ের দেশ হচ্ছে বাংলাদেশ। আর তলাবিহীন ঝুড়ি নেই। যুবসমাজ আয়বর্ধক কর্মসুচীতে অংশ নিচ্ছে বলেই আজ দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন,  দেশে কবুতর ও সৌখিন পাখি পালনকারীদের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। এই ক্ষেত্রে যদি বিনিয়োগ করা যায় তাহলে অর্থনৈতিকভাবে লাভবান হওয়া যাবে। পাখি প্রেমিকরা নিঃসন্দেহে ভাল মনের মানুষ হয়।

     

    তারা ইচ্ছা করলেই দেশের অর্থনীতীতে বড় অবদান রাখতে পারে। মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষায় এ ধরনের কর্মসূচীতে সম্পৃক্ত করতে হবে।  জেলা প্রানিসম্পদ কর্মকর্তা আলহাজ ডা; মো: আখতারুজ্জামানের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ ইরতিজা আহসান, সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মাদ রায়হান। প্রশিক্ষণ কর্মশালয় জেলার বিভিন্ন প্রান্ত থেকে ১২৫ জন কবুতর ও সৌখিন পাখি পালনকারী প্রশিক্ষণ গ্রহন করনে। প্রশিক্ষণ প্রদান করেন সিরাজগঞ্জ ভেটেরেনারী সার্জন ডা: এসএম মাহফুজুল হক, সদর উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা মো:হারুন অর রশিদ। 

     

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৩ মার্চ, ২০১৮ ০৭:৫২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 172 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    6934441
    ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৫৭ অপরাহ্ন