মওদুদ বহুরূপী-দলবাজঃ নাসিম
১৫ ডিসেম্বর, ২০১৮ ১২:০১ অপরাহ্ন


  

  • জাতীয়/ রাজনীতি:

    মওদুদ বহুরূপী-দলবাজঃ নাসিম
    ১৭ মার্চ, ২০১৮ ০৭:৩৯ অপরাহ্ন প্রকাশিত

    বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে বহুরূপী আখ্যা দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ‘বিরোধী দলবিহীন আরেকটি নির্বাচন করার নীল নকশা করছে সরকার।’ মওদুদ সাহেবকে বলতে চাই আপনি তো বহুরূপী, বহু দল করেছেন। সারা দুনিয়ায় যেমন জনগণকে সঙ্গে নিয়ে নির্বাচন হয়, কোনো দল এলো, না এলো, সেটা নিয়ে আলোচনা হয় না। ঠিক তেমনি এদেশেও আগামী নির্বাচন হবে, জনগণকে সঙ্গে নিয়েই নির্বাচন হবে।

     

    শনিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি)-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলে’আয়োজিত এক আলোচনা সভায়  তিনি এসব কথা বলেন।
    ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এই বাংলাদেশে মুক্তিযুদ্ধের শক্তি থাকবে, নাকি ঘাতকের বাংলাদেশ হবে, অন্ধকার হবে নাকি আলোকিত হবে, তার প্রমাণ হবে আগামী নির্বাচনে। তাই ছাত্রলীগকে মনে রাখতে হবে, আগামী কয়েক মাস গুরুত্বপূর্ণ মাস। এই সময় চক্রান্ত হবে নির্বাচন ভণ্ডুল করার জন্য। তোমাদের ঐক্যবদ্ধ থেকে ছাত্রলীগের বর্তমান প্রেসিডেন্ট-সেক্রেটারির নেতৃত্বে এই চক্রান্ত প্রতিহত করতে হবে। 

     

    অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি মহাসচিব বলেছেন, আওয়ামী লীগ দেওলিয়া হয়ে গেছে। তাই নির্বাচন দিতে ভয় পায়। আমরা তাদের বিনীতভাবে বলতে চাই, আপনারা এমন একটি দলের নেতৃত্ব দিচ্ছেন, এমন একটি দলের কথা বলছেন, যার কথা বলার আগে আপনাদের লজ্জিত হওয়া উচিত ছিল। আপনাদের দলের নেত্রী খালেদা জিয়া। উনি এতিমের টাকা আত্মসাতের  দায়ে আদালতের রায়ে  সাজা পেয়ে জেলখানায় আছেনে। আপনাদের লজ্জিত হওয়া উচিত ছিল, আপনারা এই ধরনের নেত্রীর নেতৃত্বে দল পরিচালনা করছেন। আপনাদের লজ্জিত হওয়া উচিত ছিল, এমন একজনকে ভারপ্রাপ্ত চেয়ারপারসনের দায়িত্ব দিয়েছেন, যিনি বিদেশের আদালতেও দণ্ডপ্রাপ্ত হয়েছেন। সিঙ্গাপুরের আদালতে তিনি ৭ বছরের সাজাপ্রাপ্ত হয়েছেন।

    ডেস্ক রিপোর্টঃ ১৭ মার্চ, ২০১৮ ০৭:৩৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 248 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7988581
    ১৫ ডিসেম্বর, ২০১৮ ১২:০১ অপরাহ্ন