সিরাজগঞ্জে কেন্দ্রীয় বিএনপি নেতা শিশির আটক
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২২ অপরাহ্ন


  

  • কামারখন্দ/ রাজনীতি:

    সিরাজগঞ্জে কেন্দ্রীয় বিএনপি নেতা শিশির আটক
    ২৯ মার্চ, ২০১৮ ০২:০৫ অপরাহ্ন প্রকাশিত

    দলীয় নেতাকর্মীদের নিয়ে গোপন বৈঠক করার সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক ও গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশিরকে আটক করেছে পুলিশ।

    গত মঙ্গলবার রাত ১১টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার শিমুলতলা গণস্বাস্থ্য গ্রামীণ টেক্সটাইল লিমিটেড কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

    আটক শিশির রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা ও সিনেট সদস্য ছিলেন। রাজনীতির প্রথম জীবনে তিনি সিরাজগঞ্জ জেলা কৃষকদলের সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি নির্বাচিত হন। বর্তমানে তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক এবং সিরাজগঞ্জ জেলা বিএনপির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ-তাড়াশ আসনে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশী।

    ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক খান ও শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু জানান, বিএনপি নেতা শিশির গণস্বাস্থ্য গ্রামীণ টেক্সটাইল মিলে রায়গঞ্জ ও তাড়াশ উপজেলার জামায়াত-বিএনপি নেতাকর্মীদের নিয়ে গোপন বৈঠক করছিলেন। বিষয়টি টের পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের ধাওয়া করলে বিএনপি-জামায়াত নেতাকর্মীরা পালিয়ে গেলেও শিশিরকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

    কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবাইদা খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রাতে শিশিরকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে নাশকতার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

    অনলাইন নিউজ এডিটর ২৯ মার্চ, ২০১৮ ০২:০৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 454 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7967844
    ১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২২ অপরাহ্ন