কামারখন্দে মেয়েদের হ্যান্ডবল খেলার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত
১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৯ অপরাহ্ন


  

  • কামারখন্দ/ খেলাধুলা:

    কামারখন্দে মেয়েদের হ্যান্ডবল খেলার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত
    ০৩ এপ্রিল, ২০১৮ ০৭:০১ অপরাহ্ন প্রকাশিত

    কামারখন্দ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে হ্যান্ডবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়েছে। 

    মঙ্গলবার দুপুরে চূড়ান্ত পর্বের খেলায় জেডিপি বালিকা উচ্চ বিদ্যালয় ৬/১ গোলে জেভসিস  ফ্লাইওভার উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জেডিপি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী রুকাইয়া এবং টুর্নামেন্ট এর সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন যৌথভাবে জেভসিস  ফ্লাইওভার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মীম এবং জেডিপি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী আকলিমা।

    প্রতিযোগিতায় উপজেলার জেডিপি বালিকা উচ্চ বিদ্যালয়, জেডিএম উচ্চ বিদ্যালয়, কোনাবাড়ি ইসহাক উচ্চ বিদ্যালয়, জেভসিস ফ্লাইওভার উচ্চ বিদ্যালয়, নান্দিনামধু উচ্চ বিদ্যালয় এবং ডিকেএসকে আদর্শ স্কুল ও কারিগরি কলেজের নারী শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। রাউন্ড পর্ব থেকেই খেলোয়ারদের উৎসাহ দেওয়ার জন্য প্রত্যেক খেলায় ১ জন সেরা খেলোয়ার এবং বিজয়ী দলকে এনডিপি-সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি’র পক্ষ থেকে পুরস্কার দেওয়া হয়।

    পিকেএসএফ এবং এনডিপি এর যৌথ সহযোগিতায় উপজেলা ক্রীড়া সংস্থা এবং এনডিপি-সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিপি’র পরিচালক (কর্মসূচি) মোহাম্মদ শাহ আজাদ ইকবাল, সহকারি পরিচালক (কর্মসূচি) জুবায়ের জাহান খান, কামারখন্দ থানার অফিসার-ইন-চার্জ আবু ওবায়দা খান, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আনোয়ার হোসেন খান, জেভসিস ফ্লাইওভার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, জেডিপি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুল মান্নান এবং অন্যান্য শিক্ষকবৃন্দ।

    খেলা পরিচালনায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন, জেডিএম উচ্চ বিদ্যালয়ের আকবর হোসেন, ডিকেএসকে আদর্শ স্কুল ও কারিগরি কলেজের ইকবাল হোসেন এবং কোনাবাড়ি ইসহাক উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ। খেলা পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন জেডিপি বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সেলিম রেজা।

    খেলা শেষে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এনডিপি ২০১৭ সালের জুলাই মাস থেকে পল্লী কর্ম-সহায়ক ফাউÐেশন এর সহযোগিতায় সিরাজগঞ্জ সদর এবং কামারখন্দ উপজেলায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি বাস্তবায়ন করছে। খেলাটি প্রায় ১০ হাজার দর্শক উপভোগ করেন। উল্লেখ্য গত ২৯ মার্চ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আকন্দ মোহাম্মদ ফয়সাল উদ্দীন।

    অনলাইন নিউজ এডিটর ০৩ এপ্রিল, ২০১৮ ০৭:০১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 497 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7967953
    ১২ ডিসেম্বর, ২০১৮ ০৭:২৯ অপরাহ্ন