সিরাজগন্জ হাটিকুমরুলে ডায়াবেটিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের শুভ উদ্বোধন
১৬ জানুয়ারী, ২০১৯ ০৭:০২ পূর্বাহ্ন


  

  • রায়গঞ্জ/সলঙ্গা/ অন্যান্য:

    সিরাজগন্জ হাটিকুমরুলে ডায়াবেটিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের শুভ উদ্বোধন
    ০৫ জুলাই, ২০১৮ ০৯:৫১ পূর্বাহ্ন প্রকাশিত

    সলংগা প্রতিনিধি : সলংগা থানার হাটিকুমরুল গোল চত্বরে " সিরাজগন্জ রোড ডায়াবেটিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার" এর শুভ উদ্বোধন করা হয়েছে। ৪ জুলাই বুধবার বেলা ১২ টায় গোল চত্বরের নাটোর রোডে ফিতা কেটে উদ্বোধন ও স্বাস্থ্য সেবার অগ্রযাত্রা শুরু করেন সুধীবৃন্দ।ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান ডা: জোনাব আলী স্বাগত বক্তব্যে বলেন, স্বল্প মুল্যে সঠিক সেবার নিশ্চয়তার লক্ষ্যে স্বান্থ্য সেবাকে মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতেই এই ডায়াগনষ্টিক সেন্টারের জন্ম।

     

    বক্তাগন আরও বলেন,উত্তর বংগের প্রবেশদ্বার সিরাজগন্জ রোড গোল চত্তর। এখানে বেশ কয়েকটি বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক থাকলেও সঠিক স্বাস্থ্য সেবার কাংখিত লক্ষ্যে পৌছতে পারে নি বরং রোগী ও তার লোকেরা প্রতারিত হচ্ছে। উক্ত ডায়াগনষ্টিক সেন্টারের অগ্রযাত্রায় এলাকাবাসীর দীর্ঘদিনের দাবী ও স্বপ্ন পুরণ হবে বলে বক্তাগণ আশাবাদ ব্যক্ত করেন।

     

    বিশিষ্ট সমাজসেবক,সাবেক ইউপি সদস্য গোলাম মোস্তফার পরিচালনায় সম্মানীত অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় দলিল লেখক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক,দুই দুইবার নির্বাচিত সলংগা দলিল লেখক সমিতির সাবেক সাধারন সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক মোস্তাফিজুর রহমান মুকুল,রোড চৌরাস্তা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল হুদা,পাটধারী তর্কবাগীশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোরহাব আলী, বিভিন্ন এলাকার গ্রাম ডাক্তার ও পল্লী চিকিৎসক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। শেষে আমন্ত্রিত ৩ শতাধীক জনগন মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহন করেন।

    স্টাফ করেসপন্ডেন্ট, সলংগা ০৫ জুলাই, ২০১৮ ০৯:৫১ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 315 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    রায়গঞ্জ/সলঙ্গা অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396528
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৭:০২ পূর্বাহ্ন