প্রকাশিত সংবাদের প্রতিবাদ
১৯ জুলাই, ২০১৮ ০৭:৩৮ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    প্রকাশিত সংবাদের প্রতিবাদ
    ০৭ জুলাই, ২০১৮ ০৮:১৩ অপরাহ্ন প্রকাশিত

    "উল্লাপাড়ায় অধ্যক্ষ ও সভাপতির বিরুদ্ধে কর্মচারী নিয়োগে অনিয়মের অভিযোগ" শিরনামে ৫ ই জুলাই তারিখে দৈনিক যমুনা প্রবাহ ও অনলাইন নিউজ পোর্টাল তরঙ্গ নিউজে ৪ ই জুলাই প্রকাশিত সংবাদগুলো আমার দৃষ্টিগোচর হয়েছে।

    প্রকাশিত সংবাদগুলো সঠিক নয়। প্রকৃতপক্ষে উল্লাপাড়ায় চন্দ্রগাঁতী আলিম সিনিয়র মাদ্রাসায় এম.এল.এস.এস কর্মচারী নিয়োগে আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে এটা সম্পুন্ন মিথ্যা এবং বানোয়াট। প্রকৃতপক্ষে আমাদের প্রতিষ্ঠানে সরকারি নিয়ম অনুযায়ী লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে যোগ্য ব্যক্তি কে ডিজির প্রতিনিধি সহকারী পরিচালক মাদ্রাসা বোর্ড ঢাকা সহ সবাই সম্মিলিতভাবে নিয়োগ দিয়েছে। এই নিয়োগের সাথে কোন ধরনের অনিয়মের আশ্রয় নেয়া হয়নি। চন্দ্রগাঁতী আলিম সিনিয়র মাদ্রাসার গভর্নিং বডির সদস্য মোবারক হোসেন ও রাজ্জাকের বরাদ দিয়ে সংবাদ প্রকাশিত হলেও প্রকৃতপক্ষে তাদের কাছ থেকে কোন বক্তব্য নেয়া হয়নি। এ নিয়োগ প্রক্রিয়ায় তারাও রেজুলেশনে স্বাক্ষর করেছে। তাদের কাছ থেকে কেউ মিথ্যা কথা বলে প্রতিষ্ঠানের রেজুলেশন খাতায় স্বাক্ষর করায়নি, প্রতিষ্ঠান সবার মতামত অনুসারে নিয়োগ এবং রেজুলোশন করা হয়।

    আমি প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পাওয়ার পর তানভীর ইমাম এমপি মহোদয়ের দিকনির্দেশনায় আমার প্রচেষ্টায় প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়ন হয়েছে, পরিবর্তন হয়েছে শিক্ষাব্যবস্থা, প্রতিষ্ঠানের ভৌত অবকাঠামো উন্নয়ন হয়েছে। পূর্বে যে প্রতিষ্ঠানের সভাপতি ছিল তার বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ থাকায় বিষয় টি জনমতে ধামাচাপা দেওয়ার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে। প্রতিষ্ঠানে কম্পিউটার না থাকলেও তিনি কম্পিউটার শিক্ষক নিয়োগ দিয়েছেন। বিগত সময়ের সাবেক সভাপতি প্রতিষ্ঠানের বিপুল পরিমাণে অর্থ আত্মসাৎ করেছে বিষয়টি সবার মাঝে জানাজানি হলে, এর হিসাব চাওয়ায় আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে ও মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করছে। প্রকৃতপক্ষ আমি সচ্ছ ও নিয়মতান্ত্রিক ভাবে নিয়োগ দিয়েছি, প্রতিষ্ঠানের পূর্বের সাবেক সভাপতি জামায়াত ও বিএনপির সাথে হাত মিলিয়ে আওয়ামীলীগের প্রভাব শক্তি কে ভেঙে দেওয়ার নানা ষড়যন্ত্র করছে। এলাকাবাসী ও প্রশাসনের নিকট আমি উদাত্ত আহ্বান জানাচ্ছি মিথ্যা সংবাদে কেউ বিভ্রান্ত হবেন না। আমি ওই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    প্রতিবাদকারী মো.বকুল হোসেন বকুল সভাপতি চন্দ্রগাঁতী আলিম সিনিয়র মাদ্রাসা উল্লাপাড়া সিরাজগঞ্জ।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০৭ জুলাই, ২০১৮ ০৮:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 162 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    6215814
    ১৯ জুলাই, ২০১৮ ০৭:৩৮ পূর্বাহ্ন