উল্লাপাড়ায় জাতীয় নির্বাচন কে সামনে রেখে নির্বাচনী মাঠ এখন থেকেই আওয়ামীলীগের দখলে
২০ অক্টোবর, ২০১৮ ০৭:৩০ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ রাজনীতি:

    উল্লাপাড়ায় জাতীয় নির্বাচন কে সামনে রেখে নির্বাচনী মাঠ এখন থেকেই আওয়ামীলীগের দখলে
    ১০ জুলাই, ২০১৮ ১০:৫৭ পূর্বাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া থেকে রায়হান আলীঃ জাতীয় নির্বাচনের আর মাত্র কয়েকমাস বাকী আছে এখন থেকেই নির্বাচনের হওয়া উল্লাপাড়া বৃহত্তর উপজেলায় সবার মাঝে বিরাজ করছে। আওয়ামী মনোনয়ন প্রত্যাশীরা প্রধান মন্ত্রী শেখ হাসিনার সফলতার কথা জনগণের মাঝে লিফলেট, ব্যানার, ফেস্টুন, ঘরোয়া বৈঠকে,চা-চক্র,গোলমিটিং এবং জনসভায় ভোটারদের কাছে তুলে ধরছে।

    উল্লাপাড়ার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন কায়দা কৌশলে প্রচার প্রচারণা করে ব্যস্ত সময় পার করছে আওয়ামী মনোনয়ন প্রত্যাশীরা।

    ইতিমধ্যে উল্লাপাড়ার সংসদীয় আসনের এমপি তানভীর ইমাম জাতীয় নির্বাচনে আবারো নৌকার মাঝি হওয়ার জন্য আওয়ামীলীগের নীতিনির্ধারকদের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছে বলে জানান উপজেলা আওয়ামীলীগের এক জ্যেষ্ঠ নেতা ।

    তিনি জানান প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বর্তমান এমপি তানভীর ইমামের উল্লাপাড়ায় দৃশ্যমান উন্নয়ন চিত্র গুলো ইউনিয়ন,পাড়া মহল্লায় গ্রামগঞ্জে, জনগণের মাঝে তুলে ধরছি ও এখন থেকেই নৌকা মার্কায় ভোট চাচ্ছি। উল্লাপাড়া আওয়ামী,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবক লীগ, মহিলালীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ তানভীর ইমামের সঠিক নির্দেশনায় আগের চেয়ে অনেক শক্তিশালী হয়েছে । ১৪ টি ইউনিয়নের আওয়ামী নেতাকর্মী সবাই তানভীর ইমামের নির্দেশনায় দলবদ্ধ হয়ে কাজ করছে। এমপি তানভীর ইমাম নিজেই দলীয় নেতাকর্মীদের নিয়ে ভোটারদের ধারেধারে যাচ্ছে নৌকা মার্কায় ভোট চাওয়ার জন্য।

    উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের নীতিনির্ধারক ও যুগ্ম আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী জানান প্রধান মন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে উপজেলা আওয়ামীলীগ তার পক্ষে কাজ করবে।

    আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার জন্য টগবগে আছে সাবেক এমপি শফিকুল ইসলাম (শফি)। ২০১৪ সালে জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক থেকে ছিটকে পরে এই আওয়ামী নেতা । ২০১৮ সালের জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী তিনি ও মনোনয়নের লড়াইয়ে অনেক আগে থেকেই নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছে।

    এছাড়া ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী পলাশ ডাঙ্গা যুব শিবিরের সর্বাধিনায়ক সাবেক এমপি মরহুম আব্দুল লতিফ মির্জার জ্যেষ্ঠ কন্যা সেলিনা মির্জা মুক্তি ও এখন থেকেই প্রচার প্রচারণা ও গণসংযোগ চালাচ্ছে।

    আরও আছে উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল হক ২০১৮ সালের জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। তিনি দলীয় মনোনয়ন পাওয়ার জন্য ভোটারদের ধারেধারে এখন থেকে প্রচার প্রচারণা চালাচ্ছে।

    ক্ষমতাশীলরা জাতীয় নির্বাচন কে সামনে রেখে এখন থেকে নির্বাচনী প্রস্তুতি নিলেও বিএনপি ও জামায়াত থেকে কোন প্রকার মিটিং,মিসিল,গণসংযোগ ও ভোট চাইতে দেখা যায়নি।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ১০ জুলাই, ২০১৮ ১০:৫৭ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 410 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7339733
    ২০ অক্টোবর, ২০১৮ ০৭:৩০ পূর্বাহ্ন