তাড়াশে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবন্ধী নারীকে কুপিয়ে আহত
২২ অক্টোবর, ২০১৮ ০৩:০৯ অপরাহ্ন


  

  • তাড়াশ/ অপরাধ:

    তাড়াশে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবন্ধী নারীকে কুপিয়ে আহত
    ১২ জুলাই, ২০১৮ ০৩:৫৮ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:

    সিরাজগঞ্জের তাড়াশে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে কোহিনুর বেগম(৩৭) নামের এক প্রতিবন্ধী নারীকে কুপিয়ে আহত করেছে তার দেবর ও তার লোকজনরা। গুরুত্বর আহত কোহিনুর বেগম মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুড়ি-আগরপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।
    বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুড়ি-আগরপুর গ্রামে এ ঘটনা ঘটে। ইউপি সদস্য আব্দুস সাত্তার জানান, দুপুরে প্রতিবন্ধী নারীর চাচা শশুর আহম্মেদ আলীর ছেলে আসলাম আলীর সাথে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এমনকি ওই নারী প্রতিবন্ধী হওয়াতে তার স্বামীর জায়গা দখল করে রাখে আসলাম ও তার পরিবারের লোকজন। আর সেই জায়গা নিয়েই আসলাম আলী, আছিয়া খাতুন, খলিল হোসেন, আরমান আলী, আলপনা খাতুন ও এরফান আলী মিলে তাকে লোহার রড, কুড়াল ও লাঠিয়ে পিটিয়ে আহত করে। এ সময় স্থানীয় তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
    তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত ডা. আরিফুল আরেফিন জানান, কোহিনুর বেগমের পায়ের জয়েন্ট ভেঙ্গে গিয়েছে ও তার শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
    তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পুলিশকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১২ জুলাই, ২০১৮ ০৩:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 168 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7396019
    ২২ অক্টোবর, ২০১৮ ০৩:০৯ অপরাহ্ন