জান্নাতুল নাঈমের নগ্ন ছবি ফেসবুকে, মামলা দায়ের
২০ অক্টোবর, ২০১৮ ০৭:২৬ পূর্বাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অপরাধ:

    জান্নাতুল নাঈমের নগ্ন ছবি ফেসবুকে, মামলা দায়ের
    ১২ জুলাই, ২০১৮ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিত

    বগুড়া জেলার ধুনট উপজেলায় এক নববধুর নগ্ন ছবি ফেসবুকে ছেড়ে দিয়েছে তাঁর স্বামী। এ ঘটনায় নববধুর মা বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে বগুড়া আদালতে একটি মামলা দায়ের করেছে।


    জানাযায়, গৃহবধু যৌতুকের টাকা না দিয়ে আদালতে স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন মামলা করায় তিনি এ কাজ করেন।


    বুধবার দুপুরে দিকে মামলার বাদী পক্ষের আইনজীবি এ্যাড. গোলাম মোস্তফা জিয়ন এ তথ্য নিশ্চিত করেন।


    মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোসাইবাড়ি গ্রামের রফিকুল ইসলাম রাঙ্গার ছেলে রাসেল বাবু রুমনের সাথে একই গ্রামের মৃত: ফজলুল হকের মেয়ে জান্নাতুল নাঈমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ের উদ্দেশ্যে প্রেমিক যুগল বাড়ি ছেড়ে নিরুদ্দেশ হয়। গত ২০১৭ সালের ১৭ ডিসেম্বর রাসেল বাবু রুমন ও জান্নাতুল নাঈম বিয়ে করেন।


    বিয়ের পর রাসেল বাবু নববধুকে নিয়ে নিজ বাড়িতে ফিরে আসলে তার মা-বাবা মেনে নিতে রাজী হয়নি। এ বিষয় নিয়ে উভয় পক্ষের মধ্যে সমঝোতার বৈঠক করে কোন কাজ হয়নি। এ অবস্থায় রাসেল বাবু তার স্ত্রীর নিকট ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুকের টাকা পেলে তার মা বাবাকে বুঝিয়ে স্ত্রীকে ঘরে তুলবে বলে জানায় রাসেল বাবু।


    কিন্ত জান্নাতুল নাঈমের বিধবা মায়ের পক্ষে যৌতুকের টাকা পরিশোধ করা সম্ভব হয়নি। এতে রাসেল বাবু ও তার পরিবারের লোকজন ২৫ জুন নববধুকে নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।


    এ ঘটনায় জান্নাতুল নাঈম বাদি হয়ে ২৮ জুন বগুড়া জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ মামলা করেন। ওই মামলায় স্বামী, শ্বশুর ও শ্বাশুড়িসহ ৪ জনকে আসামি করা হয়। বর্তমানে মামলাটি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার নিকট তদন্তাধীন রয়েছে।


    এদিকে আদালতে মামলা দায়েরের খবর পেয়ে জান্নাতুল নাঈমের প্রতি স্বামী ও তার পরিবারের লোকজন ক্ষুদ্ধ হয়ে উঠে। জান্নাতুল নাঈমকে আদালত থেকে মামলা প্রত্যাহার করে নিয়ে যৌতুকের টাকার জন্য চাপ সৃষ্টি করে রাসেল বাবু।


    কিন্তু এ প্রস্তাবে সাড়া না পেয়ে জান্নাতুল নাঈমের নামে ভুয়া ফেসবুক আইডি খোলে রাসেল বাবু। সেই ফেসবুক আইডির মাধ্যমে জান্নাতুল নাঈমের গলাকাটা ছবি অন্য মেয়ের নগ্ন ছবির সাথে যুক্ত করে ফেসবুক ও ইন্টারনেটে ছেড়ে দিয়েছে রাসেল বাবু।


    এ ঘটনায় জান্নাতুল নাঈমের বিধবা মা বাদী হয়ে ১০ জুলাই বগুড়া আদালতে রাসেল বাবু রুমনের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে বগুড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপর তদন্তের আদেশ দিয়েছেন।


    এ বিষয়ে রাসেল বাবু রুমন বলেন, জান্নাতুল নাঈমের পরিবারের লোকজন আমার ফুফাতো ভাইকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। ওই মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্যই আমার বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দায়ের করেছে।

    অনলাইন নিউজ এডিটর ১২ জুলাই, ২০১৮ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 246 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7339658
    ২০ অক্টোবর, ২০১৮ ০৭:২৬ পূর্বাহ্ন