উল্লাপাড়ায় ১১ মাদকসেবীর কারাদণ্ড
১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৭ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অপরাধ:

    উল্লাপাড়ায় ১১ মাদকসেবীর কারাদণ্ড
    ২৬ জুলাই, ২০১৮ ০৭:১২ অপরাহ্ন প্রকাশিত

    উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১১ মাদকসেবীর প্রত্যেককে দুই মাস করে কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।


    বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি, সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানান।


    এর আগে, বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদক সেবনের উপকরণসহ ১১ জনকে আটক করা হয়। এরপর রাতেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে তাদের কারাদণ্ড দেওয়া হয়।


    দণ্ডপ্রাপ্তরা হলেন- নওগাঁ জেলার মহাদেবপুর থানার খন্দ জয়পুর গ্রামের আমিনুর রহমান (৩২), সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকার গ্রামের মো. আতিক (২৫), মধ্য হাটিপাড়া গ্রামের আ. বারিক (২২), একই এলাকার মো. শাহ আলম (৩৩), দাদপুর এলাকার চাঁন মিয়া (২৫), রানিনগর এলাকার মো. আবুল হাসেম, রশিদপুর এলাকার মো. মাসুদ রানা (২১), হাটিকুমরুল গ্রামের মো. শামীম শেখ (২২), উল্লাপাড়া উপজেলার গিয়ালা মধ্যপাড়া এলাকার আ. রাজ্জাক (৩৭), শাহজাদপুর উপজেলার পুকুরপাড় এলাকার রাজিব মোল্লা (২৫) ও তার ভাই মো. মজিব মোল্লা (২৫)।


    বিজ্ঞপ্তিতে র‍্যাব কমান্ডার জানান, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১১ মাদকসেবীকে আটক করা হয়। পরে রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান প্রত্যেককে দুই মাস করে কারাদণ্ড দেন।

    অনলাইন নিউজ এডিটর ২৬ জুলাই, ২০১৮ ০৭:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 361 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7670743
    ১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৭ পূর্বাহ্ন