উল্লাপাড়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছেঃ-এমপি তানভীর ইমাম
১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৪ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছেঃ-এমপি তানভীর ইমাম
    ২৭ জুলাই, ২০১৮ ০৩:৩৪ অপরাহ্ন প্রকাশিত

    রায়হান আলীঃ উল্লাপাড়ায় বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের ২৪ তম প্রতিষ্ঠাতা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উল্লাপাড়া আওয়ামী কার্যালয় থেকে উপজেলা সেচ্ছাসেবকলীগের উদ্যোগে এক আনন্দন শোভাযাত্রা বের হয়,শোভাযাত্রাটি প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়। অনুষ্ঠানে মোঃ মোবারক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া সংসদীয় আসনের এমপি তানভীর ইমাম।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক অধ্যপক ইদ্রিস আলী,উপজেলা চেয়ারম্যান মারুব বিন হাবিব,পৌর মেয়র এসএম নজরুল ইসলাম,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি এনামুল হক এনামুল সহ আওয়ামী সেচ্ছাসেবকলীগের নেতাকর্মী ।

    অনুষ্ঠানে বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ উল্লাপাড়া উপজেলা শাখার ২৪ তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন এমপি তানভীর ইমাম। প্রধান অতিথির বক্তব্যে এমপি তানভীর ইমাম বলেন উল্লাপাড়া উপজেলা ২ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। যে সকল এলাকায় বিদ্যুৎ সুবিধা স্বপ্নের মতো ছিলো তারা আর সুবিধা বঞ্চিত নয় তাদের স্বপ্ন বাস্তবায়ন করেছে আওয়ামীলীগ সরকার, বর্তমানে উল্লাপাড়া উপজেলার জনসাধারণ ঘরেঘরে বিনা পয়সায় বিদ্যুৎ সুবিধা পেয়েছে। উল্লাপাড়ায় প্রত্যন্ত অঞ্চলে যোগাযোগব্যবস্থা অনেক উন্নত হয়েছে,কাঁচা রাস্তা গুলো পাকাকরণ করা হয়েছে।

    বর্তমান প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উদ্যোগ নিয়েছে শহর এলাকার জনসাধারণ যে সকল সুযোগ সুবিধা পাচ্ছে গ্রামের মানুষ গুলো গ্রাম থেকেই যে সকল সরকারী সুবিধা পাবে। তানভীর ইমাম আরো জানান বাংলাদেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারো প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আগামী নির্বাচনে আমি উল্লাপাড়া থেকে নির্বাচিত হলে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন কবো।

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৭ জুলাই, ২০১৮ ০৩:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 466 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7670680
    ১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৪ পূর্বাহ্ন