আগামী নির্বাচনে আ.লীগকে ভোট দিয়ে দেশের উন্নয়নের অংশীদার হোন
১৫ নভেম্বর, ২০১৮ ০৩:৩১ অপরাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    আগামী নির্বাচনে আ.লীগকে ভোট দিয়ে দেশের উন্নয়নের অংশীদার হোন
    ২৮ জুলাই, ২০১৮ ০৫:২৭ অপরাহ্ন প্রকাশিত

    আবদুল জলিলঃ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন-আগামী নির্বাচন হবে গুরুত্বপূর্ণ। তাই এ নির্বাচনে  আ.লীগকে ভোট দিয়ে দেশের উন্নয়নে নিজেকে অংশীদার হোন। মনে রাখবেন ভুল করা যাবে না, ভুল করলে বাঙ্গালী জাতীয়তাবাদ ধ্বংস হবে, দেশ আবার পিছিয়ে যাবে, জঙ্গীবাদের উত্থান হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলেন বলে  ঘাতকদের বিচার হয়েছে, জাতির জনকসহ জাতীয় চার নেতার বিচার হয়েছে, জঙ্গী দমন হয়েছে। 


    তিনি শনিবার  সিরাজগঞ্জের কাজিপুরে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় নির্মিত ছালাল আশ্রয়ণ প্রকল্পের ৯০ জন সুবিধাভোগীর মাঝে জমির কবুলিয়ত দলিল হস্তান্তর উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। 


    কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হামিদ রেজা, চরগিরিশি ইউপি চেয়ারম্যান জহুরুল হক মিন্টু, যুব উন্নয়ন অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল প্রমূখ। এর আগে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে জাইকার অর্থায়নে ইউজিডি প্রকল্প কর্তৃক গ্রন্থাগারে বই ও বেঞ্চ সরবরাহ অনুষ্ঠানে অধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মোহাম্মদ নাসিম।  বিশেষ অতিথির বক্তব্য দেন নাসিম সহধর্মিনী লায়লা নাসিম বিথী, উপাধ্যক্ষ রেজাউল করিম, ইউএনও শফিকুল ইসলাম প্রমূখ। এরপরে মন্ত্রি উপজেলা কৃষি অফিসের আয়োজনে বৃক্ষমেলার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মামুনুর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার প্রসেনজিৎ প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি শাহিন আলম। 


    নাসিম বলেন, ২০১৩-১৪ সালে ওরা মানুষকে পুড়িয়ে মেরেছে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সমাবেশে বলেছেন- তাদের আমলেই জঙ্গীবাদের সৃষ্টি হয়েছে। হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে জনগণের স্বার্থে উন্নযন ও জঙ্গী দমনের সফল নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে। এ জন্য জনগণকে সহযোগিতা করারও আহবান জানান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। জনগণের উপর আস্থাহীন বিএনপি এখন নির্বাচন বন্ধের চক্রান্ত করছে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম আরো বলেছেন- কোন চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন কমিশন ঘোষিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধিনেই নির্বাচন  হবে। এর কোন বিকল্প নেই। 


    তিনি এও বলেছেন- আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে পরাজিত করতে পারবেনা বলেই বিএনপি দেশী বিদেশী চক্রান্তের পথে পা দিয়েছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দেবে।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২৮ জুলাই, ২০১৮ ০৫:২৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 269 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7664721
    ১৫ নভেম্বর, ২০১৮ ০৩:৩১ অপরাহ্ন