জেল জুলুম, গুলি ও হত্যা করে ক্ষমতায় থাকা যাবে নাঃ-উল্লাপাড়ায় আ.স. ম. আব্দুর রব
১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৫ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    জেল জুলুম, গুলি ও হত্যা করে ক্ষমতায় থাকা যাবে নাঃ-উল্লাপাড়ায় আ.স. ম. আব্দুর রব
    ২৯ জুলাই, ২০১৮ ০৬:৩১ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত কর্মী সমাবেশ উল্লাপাড়ায় অনুষ্ঠিত হয়েছে। উল্লাপাড়ায়  ইভান কমিউনিটি সেন্টারে রবিবার  সকাল ১০ ঘটিকায় এ্যাডঃ আবু ইসহাক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতার পতাকা উত্তোলক সাবেক মন্ত্রী সভাপতি জাসদ ও যুক্তফ্রন্ট  আ.স. ম. আব্দুর রব এসময় তিনি বলেন, দেশের বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরনে অবাদ,সুষ্ঠ নির্বাচন আইনের শাসন প্রতিষ্ঠা, উপনিবেশিক শাসন ব্যবস্থার অবসান কল্পে মুক্তিযুদ্ধের চেতনা ভিত্তিক রাষ্ট্র বিনির্মাণে তৃতীয় রাজনৈতিক শক্তি গড়ে তোলা নিয়ে আমাদের সংগ্রাম।

    বিরোধী দলের এজেন্টদের গ্রেফতার করে শান্তিপূর্ন ভাবে সীল মেরে সরকার আবার ক্ষমতায় যেতে চায়। জাতীয় সংলাপ আইনের শাসন প্রতিষ্ঠা ও নিরপেক্ষ নির্বাচন ছাড়া এ দেশে কাউকে  নির্বাচন করতে দেওয়া হবে না। তিনি আরো বলেন,জেল জুলুম, গুলি ও হত্যা করে ক্ষমতায় থাকা যাবে না। জোর করে ও পুলিশী শাসন কায়েম করে ক্ষমতায় থাকা যাবে না। এ সরকারের পায়ের তলায় মাটি নেই,কোটা সংস্কার দমন করতে সাধারন ছাত্রছাত্রীদের হাতুরি দিয়ে পেটানো হয়েছে। এদেশে হাতুরি গনতন্ত্র জনগন চাই না। ৩০০ আসনে এক দিনে নির্বাচনে প্রত্যেক সেন্টারে ৩ জন আনসার দিলে জনগন পানি দিয়ে গিলে ফেলবে। বিচার ছাড়া কাউকে গুলি করে মারা যাবে না। কোটি কোটি টাকা বিদেশে পাচার হয়ে গেছে। ঘুস দুর্নীতি  প্রশাসনে ছেয়ে গেছে।সুশাসন ছাড়া জনগন সুফল পাবে না।

     

    জনগনের আমানত দেশ থেকে পাঁচার হয়ে গেছে আর অর্থমন্ত্রী বলেন এ টাকা কিছুই না। অথচ মাত্র ৩ কোটি টাকার জন্য ৩ বারের প্রধান মন্ত্রী বেগম জিয়াকে জেলে রাখা হয়েছে। পাকিস্তানের ইমরান খাঁন ক্রিকেটার হয়ে প্রধানমন্ত্রী হয়েছে সবই আল্লাহ পাকের ইচ্ছা। ফ সৈরাচার ক্ষমতায় বেশি দিন থাকে না। রাস্তাঘাট বিধস্ত হয়ে পরেছে,ধর্ষনের হার বেড়েই চলছে। ভয় ও মৃত্যু বলে আ.স.ম আব্দর রবের ডিকশনারিতে নেই। মানুষের মুক্তির জন্য কাজ করে যাব। ২০১৮ সালে ভোটার বিহীন নির্বাচন করে ক্ষতায় যাওয়া যাবে না। এক জন শ্রমিকের মাসিক বেতন ১৬ হাজার টাকা দিতে হবে।অনন্যের দের মধ্যে বক্তব্য  রাখেন,বাচ্চু মিয়া,আবু বক্কর,আবু তালেব, হান্নান সরকার,বেলায়েত হোসেন, মিসেস তানিয়া বর,প্রমুখ

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৯ জুলাই, ২০১৮ ০৬:৩১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 280 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7670705
    ১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৫ পূর্বাহ্ন