শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়ার মাদার তেরেসা সম্মাননা লাভ
১৬ অক্টোবর, ২০১৮ ১২:৩২ পূর্বাহ্ন


  

  • শাহজাদপুর/ প্রসাশনিক বার্তা:

    শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়ার মাদার তেরেসা সম্মাননা লাভ
    ০৬ আগস্ট, ২০১৮ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত

    শামছুর রহমান শিশির : আন্তরিকতার সাথে আইন শৃংঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি’র পক্ষ থেকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়াকে ‘মাদার তেরেসা সম্মাননা-২০১৮’ প্রদান করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ শিশু কল্যাণ মিলনায়তন, ঢাকায় অনুষ্ঠিত এক সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননায় ভূষিত করা হয়েছে। সেইসাথে তার হাতে মাদার তেরেসা সম্মাননা পদক-২০১৮ তুলে দেয়া হয়।
    বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি’র সভাপতি, সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ, সংগঠনের সাধারণ সম্পাদক এম, শফিক উদ্দিন অপু ও সংগঠনের প্রধান উপদেষ্টা, পরমানু বিজ্ঞানী ও ধর্ম গবেষক, একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক ড. জসীম উদ্দিন আহমেদ স্বাক্ষরিত মাদার তেরেসা সম্মাননা-২০১৮ সনদ পত্রে উল্লেখ করেন, দেশ ও জাতির গৌরব, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়ার নেতৃত্বে এলাকায় আইন শৃংঙ্খলা রক্ষায় কৃতিত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হয়েছেন যা দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথ উন্মোচনে অতিশয় ভূমিকা রাখবে।
    এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া বলেন, ‘এলাকার আইন শৃংঙ্খলা রক্ষায় ও পুলিশী আইনী প্রত্যাশিত জনগণকে সাধ্যমতো সেবা প্রদানের চেষ্টা করেছি, ভবিষ্যতেও করবো। এজন্য সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগীতা প্রত্যাশা করছি।’
    উল্লেখ্য, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া শাহজাদপুর থানায় যোগদানের পর থেকেই মাদক নির্মূলে বিশেষ ভূমিকা পালন করে চলেছেন। সেইসাথে শাহজাদপুর এলাকায় শতভাগ জুয়া বন্ধে তিনি সফল হয়েছেন। সেইসাথে তার দীপ্ত বুদ্ধিমত্বায় এলাকায় সন্ত্রাসসহ সব ধরনের অপরাধ কর্মকান্ড দমনে বিশেষ ভূমিকা পালন করে চলেছেন।

    সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ০৬ আগস্ট, ২০১৮ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 394 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7285616
    ১৬ অক্টোবর, ২০১৮ ১২:৩২ পূর্বাহ্ন