৩ মাসের শিশু নাবিলের অভিনয়ে মুগ্ধ জাহিদ
১৫ আগস্ট, ২০১৮ ০২:০৬ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ বিনোদন:

    ৩ মাসের শিশু নাবিলের অভিনয়ে মুগ্ধ জাহিদ
    ০৮ আগস্ট, ২০১৮ ০৩:৫৭ অপরাহ্ন প্রকাশিত

    নিজের পরিচালনায় তিন মাস বয়সী শিশু নাবিল খানের অভিনয়ে মুগ্ধ হলেন অভিনেতা ও পরিচালক জাহিদ হাসান। সংলাপ না থাকলেও শিশুটির চমৎকার এক্সপ্রেশনে খুশি হয়ে তার হাতে এক হাজার টাকার একটি নোটও গুঁজে দিলেন তিনি। “নার্ভাস ব্রেকডাউন” নামের এ নাটকটি  আগামী ঈদ-উল-আজহায় এটিএন বাংলায় সম্প্রচারিত হবে।


    সোমবার বিকেলে নাটকটির সহকারি পরিচালক ও শিশু নাবিলের বাবা হানিফ খান বলেন, ওর এক্সপ্রেশনে খুশি হয়েছেন জাহিদ ভাইসহ সেটের সকলেই। জাহিদ ভাই বলেছেন, তোর ছেলে একদিন হিরো হবে। ওর লুকিং মুডটা বেশ ভাল। এ সময় আলীরাজ ভাইও তার কথায় সায় দেন।


    সিরাজগঞ্জের আঞ্চলিক ভাষায় রচিত এই নাটকটির শুটিং ও সম্পাদনাও শেষ হয়েছে। সৌর্য্য দীপ্ত সূর্য্য রচনায় নাটকটির মূল ভূমিকায় রয়েছেন জাহিদ হাসান নিজেই। অন্যান্য চরিত্রে রয়েছেন আলী রাজ, উর্মিলা শ্রাবন্তী কর, রাশেদা চৌধুরী, নয়ন, হানিফ খান ও নাবিল খান। ঈদ-উল আজহায় এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে।


    নাবিল খান সিরাজঞ্জ শহরের নতুন ভাঙ্গাবাড়ি মহল্লার হানিফ খান ও হাসিনা খাতুনের ছেলে। বাবা হানিফ খান মানবাধিকার নাট্য পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখায় দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছেন। এছাড়াও তিনি নাট্যলোকের নাট্যকর্মী হিসেবেও কাজ করেছেন। বর্তমানে তিনি ঢাকায় জনপ্রিয় নাট্য অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসানের সহকারি হিসেবে কাজ করার পাশাপাশি অভিনয়ও করে যাচ্ছেন।  

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৮ আগস্ট, ২০১৮ ০৩:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 131 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    6525679
    ১৫ আগস্ট, ২০১৮ ০২:০৬ পূর্বাহ্ন