রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে কটূক্তি, কলেজছাত্র গ্রেফতার
১৬ অক্টোবর, ২০১৮ ১২:৩১ পূর্বাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অপরাধ:

    রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে কটূক্তি, কলেজছাত্র গ্রেফতার
    ০৯ আগস্ট, ২০১৮ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    ফেসবুকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী, সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার অভিযোগে আরিজুর রহমান জাহিদ ওরফে এ. আর. জাহিদ (২২) নামে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।


    বুধবার সন্ধ্যায় বিহারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহিদ বগুড়া সরকারি আজিজুল হক কলেজে অনার্স (বোটানি) প্রথম বর্ষের ছাত্র। তিনি শিবগঞ্জ উপজেলার বিহারহাট গ্রামের আবদুল খালেকের ছেলে।


    বৃহস্পতিবার দুপুরে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বলেন, জাহিদ সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ. আর. জাহিদ (হ্যারি পটার) আইডির মাধ্যমে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী ও সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ পোস্ট দেন।


    এছাড়া সাম্প্রতিক নিরাপদ সড়ক আন্দোলনে গুজব রটিয়ে উসকানি দিয়ে আসছিল। বুধবার সন্ধ্যায় তাকে বিহারহাট থেকে গ্রেফতার করা হয়েছে। তার মোবাইল ফোন সার্চ করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদেও সে বিষয়গুলো স্বীকার করেছে।


    শিবগঞ্জ থানা পুলিশের ওসি শাহিদ মাহমুদ খান বলেন, কলেজছাত্র জাহিদের সরকারি দলের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। তবে ছাত্র শিবিরের সঙ্গে জড়িত থাকতে পারে। তার ফেসবুক আইডির ছবিতে জেলা আওয়ামী লীগের এক দায়িত্বশীল নেতাকে ফুলেল শুভেচ্ছা দিতে দেখা গেছে। বৃহস্পতিবার তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়েছে। পরে তাকে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

    অনলাইন নিউজ এডিটর ০৯ আগস্ট, ২০১৮ ০৬:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 106 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7285591
    ১৬ অক্টোবর, ২০১৮ ১২:৩১ পূর্বাহ্ন