গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্যাতন, আটক ২
১৬ অক্টোবর, ২০১৮ ১২:৩১ পূর্বাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অপরাধ:

    গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্যাতন, আটক ২
    ০৯ আগস্ট, ২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিত

    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে সুবেদ আলী নামে এক যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।


    বৃহস্পতিবার সকালে এ ঘটনা সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। এরা হলেন-জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডিপুর ভাটাটোলার লুৎফর হকের ছেলে রুবেল আলী (৩৫) ও তার ভাই আবু বক্কর ওরফে বাখোর আলী (৫০)।


    এর আগে বুধবার বিকেলে উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটাটোলা গ্রামের নির্যাতনের এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার সুবেদ আলী ওই এলাকার শুকুদ্দি ইসলামের ছেলে। এ ঘটনায় নির্যাতনের শিকার সুবেদর মা রুমালী বেগম ঘটনার দিন রাতেই শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।


    অভিযোগে জানা যায়, ভাটাটোলা এলাকার একটি আম বাগানে সুবেদ আলীসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক ফুটবল খেলছিল। এসময় একই গ্রামের সাকার আলী, বাখোর আলী, এনামুল হক, কান্তু আলী, শান্ত আলী, রুবেলসহ দেশীয় অস্ত্রের মুখে জোর করে তুলে নিয়ে সাকর আলীর বাড়িতে একটি আম গাছের সঙ্গে বেঁধে নির্যাতন শুরু করে। খবর পেয়ে সুবেদ আলীর পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


    লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সিকদার মো. মশিউর রহমান (ওসি) জানান, এ ঘটনায় সহোদর দুই ভাইকে আটক করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    অনলাইন নিউজ এডিটর ০৯ আগস্ট, ২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 145 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7285593
    ১৬ অক্টোবর, ২০১৮ ১২:৩১ পূর্বাহ্ন