ভারত ছাড়লেন সালমান খান
১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৮ অপরাহ্ন


  

  • আন্তর্জাতিক/ বিনোদন:

    ভারত ছাড়লেন সালমান খান
    ১১ আগস্ট, ২০১৮ ০২:৫৩ অপরাহ্ন প্রকাশিত

    ভারত ছাড়লেন সালমান খান। তাও আবার মা সালমা খান-কে নিয়ে। কী, অবাক হচ্ছেন তো শুনে? না, ঘাবড়ানোর কিছু নেই। কাজের প্রয়োজনেই এবার দেশ ছাড়লেন সালমন খান।


    জানা যাচ্ছে, আগামী সিনেমা ‘ভরত’-এর বেশ কিছুটা শুটিং সেরে ফেলেছেন সালমন খান। এবার দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য ভারত ছেড়ে মাল্টা পাড়ি দিলেন বলিউড অভিনেতা। আর সালমন খানের শুটিংয়ের সময় এবার সঙ্গে নিলেন তার মা সালমা খান এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী। অর্থাত, স্বামী অতুল অগ্নিহোত্রীর সঙ্গে আলভিরাও এবার সঙ্গী হলেন সালমানদের।


    মুম্বাই বিমানবন্দরে সালমান খান, আলভিরা খান, সালমা খান এবং অতুল অগ্নিহোত্রীকে একসঙ্গে দেখা যায়। কিন্তু, ক্যামেরার সামনে পোজ দেয়ার মুডে একেবারেই ছিলেন না সালমান খান। ফলে, পাপারাত্জি সামনে চলে এলেও, ‘ভাইজান’-কে কিন্তু হাসি মুখে দেখা যায়নি একবারও।


    এদিকে অতুল অগ্নিহোত্রীর সিনেমা ‘ভরত’-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে প্রিয়াঙ্কা চোপড়া আগেভাগেই জানিয়ে দিয়েছেন। নিক জোনাসের সঙ্গে তার বাগদান পর্ব সারা হয়েছে। সেপ্টেম্বরে সাতপাকেও বাঁধা পড়বেন তারা। সেই কারণেই সালমান খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে প্রথমে শোনা যায়। কিন্তু, পিগি-র ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায় অন্য কিছু।


    জানা যায়, সালমান খানের টিম ‘ভরত’-এর সঙ্গে নাকি পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন চলছিল প্রিয়াঙ্কা চোপড়ার। আর সেই কারণেই ‘ভরত’ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এই সিনেমার জন্য প্রিয়াঙ্কা চোপড়া ১২ কোটি পারিশ্রমিক দাবি করেছিলেন। কিন্তু, পিগি-কে ৬.৫ কোটির চেক ধরানো হয় বলেই শেষ পর্যন্ত এই সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে খবর।


    প্রসঙ্গত, ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে স্বাক্ষর করেন ক্যাটরিনা কাইফ। সালমান খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সেই খবরও জানিয়েছেন।


    এদিকে সালমান খানের সিনেমা থেকে সরে যাওয়ার পর পরিচালক সোনালি বোসের ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা। ইতোমধ্যে ভারতেও ফিরে এসেছেন তিনি। ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর জন্য তোড়জোড়ও শুরু করেছেন অভিনেত্রী। এই সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ফারহান আখতার। তবে, সোনালি বোসের এই সিনেমা কবে মুক্তি পাবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

    অনলাইন নিউজ এডিটর ১১ আগস্ট, ২০১৮ ০২:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 243 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    আন্তর্জাতিক অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7716114
    ১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৮ অপরাহ্ন