উন্নত চিকিৎসার অভাবে পঙ্গু হয়ে যাচ্ছেন তাড়াশের কুলসুম বেগম
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১০:০০ অপরাহ্ন


  

  • তাড়াশ/ সাহায্যের আবেদন:

    উন্নত চিকিৎসার অভাবে পঙ্গু হয়ে যাচ্ছেন তাড়াশের কুলসুম বেগম
    ১৩ আগস্ট, ২০১৮ ১১:০২ পূর্বাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:
    স্বামী পরিত্যক্তা কুলসুম বেগম (৪০) কে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন। দুর্ঘটনায় তার পা ভেঙ্গে গেছে। অর্থের অভাবে বিনা চিকিৎসায় পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন জরুরী ভিত্তিতে তার অপারেশন করা না হলে চিরদিনের জন্য পঙ্গু হয়ে যাবেন। সেই সাথে নিরবে নির্ভৃতে চলে যাবে একটি জীবন।
    গত এক বছর ধরে চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে অসহায় ভূমিহীন কুলসুম বেগম ও তার পরিবার নিঃস্ব হয়ে গেছে। তাই উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করা তার অসম্ভব হয়ে পড়েছে। স্বামী ফরমান আলী বছর পাঁচেক আগে তাকে ডিভোর্স দিয়ে অনত্র চলে গেছেন। তার একমাত্র ছেলে বিয়ে করে অনত্র সেও বসবাস করছে। দেখার মত তার বৃদ্ধ মা ও প্রতিবেশীরা ছাড়া কেউ নেই। সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভা এলাকার উত্তর বাধ এলাকায় সরকারী সড়কের পাশে একটি ছাপড়া ঘর তার একমাত্র সম্বল।
    স্থানীয় প্রবীন মুক্তিযোদ্ধা গাজী ইউসুফ আলী খন্দকার জানান, গত বছরে সড়কের পাশে কাজ করতে গিয়ে একটি গাড়ীর সাথে ধাক্কা লেগে একটি পা ও কোমড় ভেঙ্গে যায়। পড়ে রাজশাহী তে অর্থপেডিক চিকিৎসক ডা. বিকা দাম এর নিকট চিকিৎসা অপারেশন করা হয়। এখন তার আরেক অস্ত্রপচার করতে হবে এতে প্রায় ৫০ হাজার টাকা প্রয়োজন। এর আগে প্রায় লক্ষাধিক টাকা খরচ হয়েছে যার সিংহভাগ প্রতিবেশীরা খরচ চালিয়েছে। কিন্ত এখন অর্থের অভাবে সে এখন পঙ্গুত্ববরন করতে যাচ্ছে। তার চিকিৎসার জন্য প্রয়োজন অর্থের। এ অবস্থায় তার পরিবারের পক্ষ থেকে সমাজের দানশীল ও বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানানো হয়েছে। যোগাযোগের ঠিকানা: গাজী ইউসুফ আলী খন্দকার, ০১৭৩৩-১৭৫৯৫৭, ০১৭১২-৬৪৫৬৩০।

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১৩ আগস্ট, ২০১৮ ১১:০২ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 194 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    6934496
    ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১০:০১ অপরাহ্ন