শাহজাদপুরে সপ্তম শ্রেণীর ছাত্রী ধর্ষণ
১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৭ অপরাহ্ন


  

  • শাহজাদপুর/ অপরাধ:

    শাহজাদপুরে সপ্তম শ্রেণীর ছাত্রী ধর্ষণ
    ৩০ আগস্ট, ২০১৮ ০৫:৩৮ অপরাহ্ন প্রকাশিত

     

    সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের খামারশালিনা গ্রাে ও খামারশালিনা হাই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। 


    এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে গত মঙ্গলবার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। গত ৯ আগস্ট বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়তে গিয়ে এ ধর্ষণের শিকার হয় বলে মামলা সূত্রে জানা গেছে।


    এ মামলায় খামারশালিনা হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র পাবনার সাথিয়া উপজেলার হাড়িয়া গ্রামের হারেজ ফকিরের বখাটে ও লম্পট ছেলে সজিব ফকিরকে(১৭) ধর্ষণের দায়ে এবং ওই স্কুলের প্রধান শিক্ষক পাবনার সাথিয়া উপজেলার ভিটাপাড়া গ্রামের মাহবুব হোসেন ও সহকারী শিক্ষক শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামের নেকবার মোল্লার ছেলে নিজামুল হকের বিরুদ্ধে ধর্ষককে সহযোগীতা করার দায়ে আসামী করা হয়েছে বলে বাদী জানিয়েছেন।


    বাদী আরো জানান, গত ৯ আগস্ট বৃহস্পতিবার সকালে তার মেয়ে ওই স্কুলের প্রাইভেট পড়তে যায়। সেখানে যাওয়ার পর সে প্রকৃতির ডাকে সারা দিতে ওই স্কুলের টয়লেটে যায়। এ সময় বখাটে সজিব পিছন দিক থেকে তাকে মুখ চেপে ধরে ওই টয়লেটের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার আতœচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে এবং ধর্ষক সজিবকে আটক করে। পরে ওই দুই শিক্ষক উপযুক্ত বিচার দেয়ার আশ^াস দিয়ে ধর্ষককে ছেড়ে দেয়। এররপর নানা অজুহাতে তালবাহানা করে কালক্ষেপণ করতে থাকে। কোরবানির ঈদের পর তাদের কাছে বিচার চাইতে গেলে তারা এর কোন বিচার দিবেনা বলে জানিয়ে দিলে নিরুপায় হয়ে এ মামলা দায়ের করা হয়।


    অপরদিকে আদালত ওই দিনই এ মামলাটি এফআইআর আকারে গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে শাহজাদপুর থানাকে নির্দেশ দিয়েছেন বলে বাদীপক্ষের আইনজীবি এ্যাডভোকেট আব্দুল আজিজ (জেলহক) নিশ্চিত করেছেন।

    অনলাইন নিউজ এডিটর ৩০ আগস্ট, ২০১৮ ০৫:৩৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 355 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7947564
    ১০ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৭ অপরাহ্ন