সিরাজগঞ্জ-৩ আসনে পরিচ্ছন্ন আ’লীগ প্রার্থী হৃদয়
১৫ নভেম্বর, ২০১৮ ০৩:২৫ অপরাহ্ন


  

  • রায়গঞ্জ/সলঙ্গা/ রাজনীতি:

    সিরাজগঞ্জ-৩ আসনে পরিচ্ছন্ন আ’লীগ প্রার্থী হৃদয়
    ৩০ আগস্ট, ২০১৮ ০৫:৪১ অপরাহ্ন প্রকাশিত

    আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসন থেকে আ'লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনতা সম্প্রীতি মঞ্চের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং রায়গঞ্জ উপজেলা আ'লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়। 


    তিনি দীর্ঘদিন ধরে রায়গঞ্জ-তাড়াশ উপজলার বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ অব্যাহত রেখেছেন। 
    বিশেষ করে সরকারের নানা মূখী উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে আগামীতে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করে নিজের প্রার্থীতা ঘোষণা করে চলেছেন। মনোনয়ন
    প্রত্যাশায় গনসংযোগের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় নেতাদের সাথে জোড় তদবির। 


    এদিকে সাবেক এই ছাত্রনেতা মনোনয়ন প্রাপ্তির বিষয়ে মূল নিয়ামক হিসেবে ক্লিন ইমেজ ও তৃনমূলের জনশক্তিকে কাজে লাগাতে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া তিনি ইতিমধ্যে দলের সর্বস্তরের নেতাকর্মীদের নিকট একজন পরিচ্ছন্ন রাজনৈতিক নেতা হিসেবে সুনাম কুড়িয়েছেন। 


    কর্মী বান্ধব লিডারশীপ তাকে নিয়ে গেছে জনপ্রিয়তার উচ্চ শিখরে। সম্প্রতি সিরাজগঞ্জ-৩ নির্বাচনী এলাকার সমর্থকরা হৃদয়ের পক্ষে কাজ করছে বলে জানা যায়। জেলার শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা জানান, সিরাজগঞ্জ ৩ আসনে একটি চক্র যে ভাবে উক্তেজনা ও কাঁদা ছোড়াছুড়ি শুরু করেছে তাতে আগামীতে ভোটের মাঠে এদের জন্যই কোন বড় ধরণের
    বির্পযয় হবার আশঙ্কা রয়েছে।


    তাই পরিচ্ছন্ন ও পরিক্ষিত রাজনৈতিক নেতা আবুল কালাম আজাদ হৃদয়কে জননেত্রী শেখ হাসিনা আগামী দিনে নৌকার মাঝি হিসেবে দ্বায়িত্ব দিলে বিজয় সু-নিশ্চিত হবে। আশা করি থাকবে না কোন হানাহানি ও ভেদাভেদ। সবাই এক হয়ে দলের জন্য কাজ করবে।


    এদিকে সম্প্রতি আ'লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ঈদ পূর্নমিলনী, মতবিনিময় ও গনসংযোগ করেছেন আবুল কালাম আজাদ হৃদয় । মনোনয়নের ব্যাপারে হৃদয়ের কাছে জানতে চাওয়া হলে তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশ করে বলেন,জননেত্রী শেখ হাসিনা কাকে মনোনয়ন দিবেন সেটা তিনিই জানেন। তবে তিনি নিশ্চয় তৃনমূলের সমর্থকের মতামতকে মূল্যায়ন দিবেন, এছাড়া সব নেতার অতীত বর্তমান খতিয়ান সর্ম্পকে নেত্রী ওয়াকিফ হাল। দলীয় সভানেত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের খতিয়ান দেখেই নৌকার বৈঠা হাতে তুলে দিবেন বলে আমি মনে করি।


    সাবেক এ ছাত্রনেতা এলাকায় কর্মী ও সমর্থকের নিয়ে দল গোছানো এবং কর্মসূচি বাস্তবায়নে নিজস্ব অর্থায়নে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে দলের নিবেদিত প্রাণ এই নেতা ২০০৫ সালে বেগম খালেদা জিয়ার অবৈধ র্নিবাচন প্রতিহত করার জন্য তীব্র আন্দোলন গড়ে তুললে রাসেল স্কয়ার থেকে যৌথবাহিনীর হাতে আটক হন। শুধু তাই নয় দু:স্বময়ের অগ্নিপরীক্ষায় রাজপথে থেকে দিয়েছেন নেতৃত্ব।


    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি (আবুল কালাম আজাদ হৃদয়) নৌকার হাল ধরতে ইতিমধ্যে এলাকায় ব্যাপক গনসংযোগ ও মতবিনিময় সভা ও সাধারন মানুষদের মধ্যে বিভিন্ন সময় আর্থিক সহায়তা ও এলাকার গরিব
    রোগীদের চিকিৎসাসেবা, দলের জন্য ত্যাগী নেতাদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে এলাকায় একজন জনপ্রিয় নেতা হিসেবে সবার হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছেন।

    অনলাইন নিউজ এডিটর ৩০ আগস্ট, ২০১৮ ০৫:৪১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 476 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    রায়গঞ্জ/সলঙ্গা অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7664610
    ১৫ নভেম্বর, ২০১৮ ০৩:২৫ অপরাহ্ন