রায়গঞ্জে মাদক বিরোধী অভিযানে ৬ জন গ্রেফতার
১৮ নভেম্বর, ২০১৮ ১০:৫১ পূর্বাহ্ন


  

  • রায়গঞ্জ/সলঙ্গা/ অপরাধ:

    রায়গঞ্জে মাদক বিরোধী অভিযানে ৬ জন গ্রেফতার
    ০৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:০৮ অপরাহ্ন প্রকাশিত

    হাসানুজ্জামান সুলতানঃ সিরাজগঞ্জের রায়গঞ্জ থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সহ ৬জনকে গ্রেফতার করে গতকাল শনিবার সিরাজগঞ্জ জেল কারাগারে প্রেরণ করেছেন। রায়গঞ্জ থানা অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধারসহ ৬জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

     

    শুক্রবার বিকেলের দিকে উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের বেংনাই শশ্মাণ ঘাট এলাকা থেকে চান্দাইকোনা গ্রামের হাবিবুর রহমানের পুত্র মোঃ আল আমিন(২০) ও সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ার বৈদ্যনাথপুর গ্রামের মৃত শাহ জাহানের পুত্র মোঃ শামীম হোসেন(৩০) কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এস. আই. চাঁদ আলী, এস. আই আকবর আলী ও এ. এস. আই মাসুদ সঙ্গীয় ফোর্স নিয়ে এই অভিযান পরিচালনা করেন। এদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রায়গঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ৩, তারিখ ০৭-০৯-২০১৮ ইং।

     

    ঐ দিন বিকাল ৬টার দিকে এস. আই এম. মাহমুদ হাসান জুয়েল, এ. এস আই জাহিদুল ইসলাম ও এ. এস আই বিপ্লব সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দাইকোনা বাজার এলাকায় অভিযান চালিয়ে ২ গ্রাম হিরোইন সহ একই এলাকার শহিদুল ইসলামের পুত্র আসাদুল ইসলাম সেখ(২৫) কে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রায়গঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর ০৪, তারিখ ০৭-০৯-২০১৮ ইং। একই দিন বিকাল সাড়ে ৫টার দিকে এস. আই মাসুদ রানা, সনাতন হালদার ও এ. এস. আই আব্দুল কাদের সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দাইকোনা ইউনিয়নের বল্লা-ভেঙ্গুর এলাকায় অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করে।

     

     

    গ্রেফতারকৃতরা হলো- শ্যামগোপ গ্রামের অভিনন্দন ভট্টাচার্য্যের পুত্র শ্রী নন্দন ভট্টাচার্য্য(৪০) ও বল্লা-ভেঙ্গুর গ্রামের শাহ জাহান আলীর পুত্র ময়াজ উদ্দিন সেখ(২৬)। এদের নিকট থেকে এ সময় ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এদের নামে দায়েরকৃত মামলা নম্বর-০৫, তারিখ ০৭-০৯-২০১৮ ইং। এস. আই জাহিদুল ইসলাম ও এ. এস আই বারেক সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দাইকোনা ইউনিয়নের কোদলা গ্রামে অভিযান চালিয়ে একই এলাকার শ্রী নরেন চন্দ্রের পুত্র গোকুল চন্দ্র দাস(৩৩) কে ১শ’ গ্রাম গাঁজাসহ আটক করেন। মামলা নম্বর ০৬, তারিখ ০৮-০৯-২০১৮ ইং। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, রায়গঞ্জ ০৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৬:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 207 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    রায়গঞ্জ/সলঙ্গা অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7710194
    ১৮ নভেম্বর, ২০১৮ ১০:৫১ পূর্বাহ্ন