ছাত্রলীগের সভাপতি প্রার্থী দলের জন্যে নিবেদিতপ্রাণ কর্মি আসাদ
১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪৯ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    ছাত্রলীগের সভাপতি প্রার্থী দলের জন্যে নিবেদিতপ্রাণ কর্মি আসাদ
    ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৪৭ অপরাহ্ন প্রকাশিত

     সিনিয়র স্টাফ করেসপন্ডেন্টঃ   উপজেলা ছাত্রলীগের সম্মেলন আসন্ন। এরই মধ্যে প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে।  একপদে একাধিত প্রার্থী ছুটছেন কাউন্সিলরদের দ্বারে দ্বারে। সেইসাথে কাজিপুরের মাটি ওমানুষের অহঙ্কার প্রকৌশলী তানভীর শাকিল জয় এলাকায় আসলে সার্বক্ষণিক তার সাথে সময় দিচ্ছেন পদপ্রার্থীরা। 


    তবে একাধিক প্রার্থী থাকলেও দলের জনৌ নিবেদিক, সৎ ও যোগ্যদেরই মূল্যায়ণ করবেন  সিনিয়র নেতৃবৃন্দ এমনটিই বিশ্বাস করছেন প্রার্থীগণ।
     সিরাজগঞ্জ ১ আসনের আওতাধীন কাজিপুর উপজেলা, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা মন্ত্রণালয় এর মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপির নির্বাচনী এলাকা, স্বাধীনতার পর থেকে এ আসনে বরাবরই নৌকার বিজয় হয়েছে। নৌকার ঘাঁটি বলে পরিচিত এ এলাকায় সকলে সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর পরিবার এর রাজনীতি করে।

     

    আওয়ামী রাজনীতির অন্যতম সহযোগী সংগঠন- ছাত্রলীগ। সম্প্রতি কাজিপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে যে উত্তাপ ছড়িয়েছে তা লক্ষ্য করার মতো। ছাত্রলীগের কয়েকজন তৃণমূল নেতাকর্মীর সাথে কথা বলে জানা যায় বীর মুক্তিযোদ্ধা মরহুম জহুরুল হকের সুযোগ্য পুত্র গান্ধাইল ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সদস্য আসাদ শেখ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী। আসাদ শেখ সকলের কাছে সৎ, সাহসী, মেধাবী হিসেবে পরিচিত। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আদর্শে অনুপ্রাণিত আসাদ দলের প্রয়োজনে সর্বদা মাঠে থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন উচ্চ পর্যায়ের স্থানীয় আওয়ামীলীগ এবং যুবলীগ নেতার মতে আসাদ খুব ভাল ছেলে, কর্মীবান্ধব ছাত্রনেতা।

     

    মাননীয় মন্ত্রী এবং কাজিপুরের উন্নয়নের রুপকার সাবেক সংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় মহোদয় এর হাতকে শক্তিশালী করতে এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ রেখে সিরাজগঞ্জ ১ আসনে আলহাজ্ব মোহাম্মদ নাসিম এর নেতৃত্বে নৌকার বিজয় এর জন্য কাজ করতে ছাত্রলীগকে সুসংগঠিত করতে সিনিয়রগণ বেছে নেবেনে যোগ্যদেরই। পরীক্ষিত সেই নেতাকর্মীদের নিয়ে দলের প্রয়োজনে যাতে যেকোন পরিস্থিতি মোকাবেলা করা যায়। আসাদ ঠিক মেতনই একজন নেতা।

     

    ডিনি মাঠে ছিলেন আছেন ও থাকবেন। এক প্রশ্নের জবাবে আসাদ জানান, স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম এবং প্রকৌশলী তানভীর শাকিল জয় ও উপজেলা আ.লীগ যাকে মনে করবে তাকেই মনোনয়ন দিলে  মাথা পেতে নেব। কারণ দল করি ভালোসেবে। শুধু পদের জন্যে জয়। তারপরেও দলের জন্যে জীবন বাজি রেখে কাজ করে যাবো।  এদিকে সংশ্লিষ্টদের মতে,সভাপতি, সাধারণ সম্পাদক- হিসেবে আলহাজ্ব মোহাম্মাদ নাসিম এবং প্রকৌশলী তানভীর শাকিল জয় যাকে মনোনীত করবে সেই নেতৃত্ব মেনে ছাত্রলীগ ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয়ের জন্য কাজ করবে। 
     

     

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৪৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 255 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7653641
    ১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪৯ পূর্বাহ্ন