কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি
১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪৭ পূর্বাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অন্যান্য:

    কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি
    ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:১৪ অপরাহ্ন প্রকাশিত

    কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর লোড-আনলোড শ্রমিক অ্যাসোসিয়েশনের নির্বাচনকে কেন্দ্র করে শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষ ও উত্তেজনায় ভোট গ্রহণ স্থগিত করে বন্দর এলাকার ১৪৪ ধারা জারি করা হয়েছে।

    শুক্রবার সকাল ১১টার দিকে ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল ইসলাম আব্বাসী স্থলবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি করেন।

    পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে সোনাহাট স্থলবন্দর লোড-আনলোড অ্যাসোসিয়েশনের নির্বাচনকে কেন্দ্র করে সংগঠনটির সাবেক সভাপতি তবিজ উদ্দিন গ্রুপ ও সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ ব্যাপারী গ্রুপের শ্রমিকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে উভয় গ্রুপের শ্রমিকদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। 

    খবর পেয়ে ভুরুঙ্গামারী থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে সম্ভাব্য সংঘর্ষ এড়ানোর জন্য ভোটগ্রহন স্থগিত করে স্থলবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

    ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জাহেদুল ইসলাম জানান, শ্রমিকদের নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

    এব্যাপারে ভুরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল ইসলাম আব্বাসী জানান, সোনাহাট স্থলবন্দরের লোড-আনলোড শ্রমিকদের নির্বাচনকে ঘিরে সম্ভাব্য সংঘর্ষ এড়াতে ভোটগ্রহণ স্থগিত করে বন্দর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঐ এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে।

    নিউজরুম ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:১৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 150 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7653591
    ১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪৭ পূর্বাহ্ন