কোর মাষ্টার ট্রেইনার সনদ পেলেন শ্রীবরদীর অকুল চৌধুরী
১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৮ অপরাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অন্যান্য:

    কোর মাষ্টার ট্রেইনার সনদ পেলেন শ্রীবরদীর অকুল চৌধুরী
    ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৫৫ অপরাহ্ন প্রকাশিত

    শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের কোর মাষ্টার ট্রেইনার সনদ পেলেন শেরপুরের শ্রীবরদী পৌরসভার কৃতি সšতান ও পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক চৌধুরী অকুল। আন্তর্জাতিক সংস্থা ইউএসএআইডি এবং ইউকেএআইডির তত্ত্বাবধানে ওয়াশিংটন ভিত্তিক বেসরকারি সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের মাধ্যমে ট্রেনি অব ট্রেইনার প্রোগ্রাম অন ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ভোটার আউটরিচ এন্ড পোলিং এজেন্টস সফলতার সহিত সমাপ্ত করায় কোর মাষ্টার ট্রেইনার সনদ পেলেন।


    জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হল রুমে  এসনদ প্রদান করা হয়। বেসরকারি সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশের রাজনৈতিক দলগুলোর নেতাদেরকে রাজনৈতিক বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সারা বাংলাদেশের ৪০টি জেলার বিএনপি শীর্ষ নেতাদের ৭৯জনকে প্রশিক্ষিত করে তাদেরকে এই সম্মানজনক সনদ প্রদান করেন। এর মধ্যে শেরপুর জেলা থেকে সনদ প্রাপ্ত হন দুই জন।

     

    সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ডঃ আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অব পার্টি কেটি ক্রোক। অন্যান্যদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উললাহ ভুলু, সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, রাশেদা আক্তার হিরা, ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. ওয়ারেজ আলী মামুন ও শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল এবং সারা দেশের ৪০ টি জেলা থেকে আগত জেলা বিএনপির সভাপতি-সম্পাদক ও সাবেক মন্ত্রী ও সংসদ সদস্যগণ উপস্থিত ছিলেন।

     
    সনদ প্রাপ্তির পর অকুল চৌধুরী তার অনুভূতি জানতে চাইলে বলেন দীর্ঘদিন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল শ্রীবরদী উপজেলা শাখার সভাপতি হিসেবে কাজ করেছি। বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি শ্রীবরদী পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছি। এ সনদ পেয়ে বিএনপির একজন কর্মী হিসেবে দলের প্রতি দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে।

     

    নিউজরুম ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 726 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7716125
    ১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৮ অপরাহ্ন