ছাত্রলীগের সম্মেলন উপলক্ষ্যে বাপ্পী তালুকদারের গনসংযোগ
১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৯ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    ছাত্রলীগের সম্মেলন উপলক্ষ্যে বাপ্পী তালুকদারের গনসংযোগ
    ০১ অক্টোবর, ২০১৮ ১০:৫৬ পূর্বাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ আগামী ২ অক্টোবরের কাজিপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে কাজিপুরের ব্যাপক সাড়া পড়েছে। ইতোমধ্যে প্রার্থীরা পুরো কজিপুর চষে বেড়াচ্ছেন। তারই ধারবাহিকতায় সভাপতি পদে কাজিপুর সদর ইউনিয়নের প্রার্থী বাপ্পী তালুকদার মাঠে নেমেছেন। রবিবার বিকেলে তিনি তার কর্মি সমর্থকদের নিয়ে কাউন্সিলর ও মুরব্বীদের দোয়া ও আশীর্বাদ চাইলেন। 


    কাজিপুর সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও মাইজবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিএম আতিকুর রহমান নান্নুর পুত্র বাপ্পী তালুকদার ইতোমধ্যে ভোটারদের আস্থা অর্জন ও সমর্থন পেতে নিরলস কাজ করে যাচ্ছেন। সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য ও বর্তমান কাজিপুর সদর ইউনিয়ন পরিষদের কার্যকরী কমিটির সদস্য বাপ্পী তালুকদার ইতোমধ্যে কাজিপুর সরকারি কলেজ থেকে অনার্স সমাপ্ত করেছেন। 


    বাপ্পী জানান, আসন্ন ছাত্রলীগের সম্মেলনে আমি সভাপতি প্রার্থী হিসেবে সবার দোয়া ও সমর্থন চাইছি। আশা করি কাজিপুরের রূপকার স্বাাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম ও তরুন প্রজন্মের অহংকার প্রকেশলী তানভীর শাকিল জয় যদি আমাকে দায়িত্ব দেন তবে নিষ্টার সাথে তা পালন করে যাবো। শুধু তাই নয় তারা আমাকে যেখানে যে পদের জন্যে যোগ্য মনে করেন সেখান থেকেই আমি দলের জন্যে কাজ করে যাবো। মোটকথা আমি ছাত্রলীগের আন্দোলন সংগ্রামে নিজের সবটুকু নিয়ে কাজ করে যাবো। 


    বাপ্পী জানান, কাজিপুরের চরাঞ্চলের ছয় ইউনিয়ন এবং বিড়া অঞ্চলের তিন ইউনিয়নের প্রবেশদ্বার হলো কাজিপুর সদর ইউনিয়ন। যেকোন আন্দোলন সংগ্রামে এই ইউনিয়নের নেতাকর্মিরা দলের জন্যে কাজ করেন। সুতরাং গুরুত্বপূর্ণ এই ইউনিয়নের প্রার্থী হিসেবে আমাকে তারা সভাপতি পদে দেখতে চাইছে। তাহলে সামনের দিনগুলোতে অতীতের ন্যায় কার্যকর ভূমিকা রাখতে অনুপ্রাণিত হবো। তবে শেষ কথা হলো নেতা মোহাম্মদ নাসিম ও প্রকেশলী তানভীর শাকিল জয় আমাকে যেখানে রাখবেন সেখান থেকেই ছাত্রলীগের একজন কর্মি হিসেবে কাজ করে যাবো।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০১ অক্টোবর, ২০১৮ ১০:৫৬ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 313 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7716141
    ১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৯ অপরাহ্ন