কামারখন্দে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ শালিশে বাধ্য করায় দুই মাতুব্বর সহ তিন জনের বিরুদ্ধে মামলা
১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪৮ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    কামারখন্দে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ শালিশে বাধ্য করায় দুই মাতুব্বর সহ তিন জনের বিরুদ্ধে মামলা
    ০১ অক্টোবর, ২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলার চর নুরনগর তালপাড়া গ্রামের শফিকুলের স্ত্রী ভুক্তভোগী গৃহবধু (২৮) বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। গত বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) কামারখন্দ থানায় উপজেলার চর নূরনগর তালপাড়া গ্রামের গৃহবধু ধর্ষনের চেষ্টা, সহযোগিতা ও ভুক্তভোগী ওই গৃহবধুকে শালিশে বাধ্য করায় দুই মাতুব্বর সহ তিন জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। 


    মামলার আসামীরা হলেন, উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের চর নুরনগর তালপাড়া গ্রামের বাদশা সেখের ছেলে মেহের মন্ডল (৫০), একই গ্রামের আজহার মন্ডলের ছেলে স্থানীয় মাতুব্বর হায়দার আলী সেখ (৪৫), মৃত জব্বার শেখের ছেলে স্থানীয় চিকিৎসক ও মাতুব্বর সারোয়ার আলম (৩৫)।  মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলার চর নুরনগর তালপাড়া গ্রামে চলতি বছরের গত ১লা সেপ্টেম্বর রাত্রী আনুমানিক দেড়টার দিকে গৃহবধুর স্বামী বাড়ীতে না থাকায় বাদশা শেখের ছেলে মেহের মন্ডল গৃহবধুর ঘরে প্রবেশ করে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ঐ গৃহবধুর চিৎকারে বাড়ীর লোকজন এসে মেহের মন্ডলকে আটক করে। পরে স্থানীয় মাতুব্বর হায়দার আলী ও সারোয়ার আলম রাতেই ঘটনাস্থলে পৌঁছে ধর্ষণের চেষ্টা করা মেহের মন্ডলের বিচার দেওয়ার আশ্বাস দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সহযোগিতা করে।
    পরে মামলার আসামী স্থানীয় মাতুব্বর হায়দার আলী ও সারোয়ার আলমের নেতৃত্বে ভদ্রঘাট ইউনিয়নে ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুস সাত্তার, ওই গ্রামের বাসিন্দা লিন্টু সেখ, আব্দুল ওয়াহাব, লুৎফর রহমান বাবু, মোহাম্মদ আলী মেম্বার বিষয়টি মিমাংসার জন্য গ্রাম্য শালিশ করে মেহের মন্ডলকে চার লক্ষ টাকা জরিমানা করেন। জরিমানার দুই লক্ষ টাকা গৃহবধুকে প্রদান করে বাকী দুই লক্ষ টাকা মাতুব্বররা ভাগবাটোয়ারা করেছে বলে অভিযোগ করেছে গ্রামবাসী।  কামারখন্দ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পলাশ চন্দ্র দেব জানান, গৃহবধুকে ধর্ষনের চেষ্টায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই গৃহবধু। মামলার এফআইআর ভুক্ত আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০১ অক্টোবর, ২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 216 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7653616
    ১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪৮ পূর্বাহ্ন