সিরাজগঞ্জে সহপাঠীদের মারধরে দৃৃষ্টি হারাতে বসেছে স্কুল ছাত্র হাসান
২৩ অক্টোবর, ২০১৮ ১১:২৫ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জে সহপাঠীদের মারধরে দৃৃষ্টি হারাতে বসেছে স্কুল ছাত্র হাসান
    ১০ অক্টোবর, ২০১৮ ০৪:২৪ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে একটি মোবাইল সেট চুরির ঘটনাকে কেন্দ্র করে সহপাঠীদের মারধরে চোখে আঘাত পেয়ে দৃষ্টি হারাতে বসেছে স্কুল ছাত্র হাসান আলী (১৪)। হাসান আলী মাগুড়াবিনোদ ইউনিয়নের দোবিলা গ্রামের রবিউল ইসলামের ছেলে ও দোবিলা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।  হাসানের বাবা রবিউল ইসলাম জানান, গত ২০ সেপ্টেম্বর দোবিলা কোচিং সেন্টার থেকে একটি মোবাইল সেট চুরি হয়।

     

    শিক্ষার্থীরা বিষয়টি কোচিং সেন্টারের পরিচালক মহরম আলী ও শিক্ষক মোকলেছুর রহমানকে জানালে তারা চুরি যাওয়া মোবাইলটি উদ্ধারের জন্য সন্দেহজনকভাবে হাসানকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এক পর্যায়ে তাদের সামনেই সহপাঠীরা হাসানকে বেধরক মারধর শুরু করে। এসময় হাসানের ডান চোখে প্রচন্ড আঘাত লাগলে সে চিৎকার করে মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াশ চক্ষু হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ চক্ষুু হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা জাতীয় চক্ষুু বিজ্ঞান ইন্সটিটিউটে ভর্তি করা হয়।


    হাসানের মা আতিয়া খাতুন বলেন, জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে ৭দিন ভর্তি থাকার পর হাসানের চোখে অস্ত্রপচার করা হয়। চিকিৎসকরা বলেছেন, শক্ত আঘাতের ফলে চোখের রেটিনা ক্ষতিগ্রস্ত হয়েছে। ডান চোখটি ভালো না হওয়ার সম্ভবনাই বেশী।  এ ব্যাপারে দোবিলা কোচিং সেন্টারের পরিচালক মহরম আলীর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য না করে সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১০ অক্টোবর, ২০১৮ ০৪:২৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 144 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7409128
    ২৩ অক্টোবর, ২০১৮ ১১:২৫ অপরাহ্ন