আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কড্ডার মোড়ে নৌকার প্রচারণার বিশাল তোরণ নির্মাণ
১৭ জানুয়ারী, ২০১৯ ১০:২৭ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কড্ডার মোড়ে নৌকার প্রচারণার বিশাল তোরণ নির্মাণ
    ১৫ অক্টোবর, ২০১৮ ০৮:২৫ অপরাহ্ন প্রকাশিত

    নিজস্ব প্রতিবেদকঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক চিত্র তুলে ধরে তোরণ নির্মাণ করে নৌকার প্রচারণার নতুন দিগন্ত সৃষ্টি করেছে সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম হাশেম।

    সিরাজগঞ্জ শহরের প্রবেশপথ রেলগেট মোড়, কড্ডা-জামতৈল রোড়, কামারখন্দ, চরমালশাপাড়া কাটা ওয়াপদা মোড়, বাজার স্টেশন স্কয়ার চত্বর, কাজিপুর রাস্তার মোড় সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে নির্মিত তোরণ সমূহ দৃষ্টিনন্দন হয়ে শোভা পাচ্ছে। তোরণ দুপাশে সরকারের বিগত দিনের বিভিন্ন উন্নয়ন মূলক চিত্র তুলে ধরা হয়েছে, তোরণের মাথার উপর রয়েছে আওয়ামীলীগের নির্বাচনী প্রতীক নৌকা।


    এছাড়াও রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের উন্নয়নের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি এবং সিরাজগঞ্জের উন্নয়নের মাইল ফলক সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্নার ছবি।


    শহরের প্রবেশ পথ সমূহ এবং শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে নির্মিত দৃষ্টিনন্দন তোরণ সমূহ চলাফেরার মধ্যে দিয়ে সিরাজগঞ্জ ও কামারখন্দবাসীকে স্বরণ করিয়ে দেয় সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্নার নির্বাচনী এলাকার বিগত ৪ বছরের উন্নয়নের কর্মকান্ড।


    সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম হাসেম আরো জানান, দেশের উন্নয়নের ধারা অব্যাহক রাখতে আওয়ামীলীগ সরকার বার বার দরকার।  আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সাধারণ মানুষের উন্নয়ন হয়। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন সাধিত হয় বলেই সিরাজগঞ্জবাসীকে স্বরণ করে দেয়ার জন্যে বিভিন্ন স্থানে এই তোরণ, পোস্টার, ফেটুন সমূহ নির্মাণ করা হয়েছে।


    তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং সিরাজগঞ্জের উন্নয়নের পথ প্রসারিত করতে জননেতা অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপিকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দবাসীর প্রতি আহবান জানান।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৫ অক্টোবর, ২০১৮ ০৮:২৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 475 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8411027
    ১৭ জানুয়ারী, ২০১৯ ১০:২৭ অপরাহ্ন