'নায়ক চলবে নায়কের মতো
১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১২ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ বিনোদন:

    'নায়ক চলবে নায়কের মতো
    ১৭ অক্টোবর, ২০১৮ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিত

    নায়ক চলবে নায়কের মতো। নায়কের একটা বড়শ্রেণীর দর্শক রয়েছে। অন্য ছবির সঙ্গে নায়কের কোনো প্রতিযোগিতা হবে না বলে মনে করেন ছবিটির মূখ্য চরিত্রে অভিনয় করা বাপ্পী চৌধুরী।

     

    মঙ্গলবার রাজধানীর মিকাডো রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন অভিনেতা বাপ্পী চৌধুরী। মূলত 'মিট দ্য প্রেস' নামে সাংবাদিক সম্মেলন আয়োজন করা হলেও সাংবাদিকদের প্রশ্নের সুযোগ ছিল সীমিত। এমনকী এক প্রশ্নরত অবস্থায় থামিয়ে দেন যুগল নির্মাতাদের একজন।

     

    এক প্রশ্নের জবাবে বাপ্পী বলেন, আমি জানিএকই দিন দেবী চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। আমার জানা মতে দেবী খুবই ভালো মানের একটি চলচ্চিত্র হতে যাচ্ছে। কারণ এটি হুমায়ূন আহমদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। তবে বাণিজ্যিক দিক থেকে দুই ছবির তুলনা করা ঠিক হবে না। দুই ছবির ভিন্ন শ্রেণীর দর্শক।

     

    বাপ্পী বলেন, আপনারা ইতোমধ্যে ট্রেলার দেখেছেন। নিশ্চয়ই বুঝতে পারছেন নায়ক ছবিতে আমি কীভাবে আসছি। এই ছবিতে আমি অনেক পরিণত, অনেক অ্যাকশন নির্ভর। তাছাড়া আমার সহ অভিনেত্রী অধরাও নতুন হিসেবে খুবই ভালো করেছে।

     

    গত সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ সিনেমাটি। অন্য এক ছবির প্রযোজকের মামলার শিকার হয়েছে আটকে গিয়েছিল সিনেমাটি। সেই সব তোড়-জোড় শেষে আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

     

    ছবিটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নবাগত নায়িকা অধরা খান। এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অধরা খানের। ছবিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া প্রমুখ।

    নিউজরুম ১৭ অক্টোবর, ২০১৮ ০২:৫০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 107 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7670651
    ১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১২ পূর্বাহ্ন