ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয়না -মোহাম্মদ নাসিম
১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৭ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয়না -মোহাম্মদ নাসিম
    ১৮ অক্টোবর, ২০১৮ ০৬:৫৬ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান জয়ঃ বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয়না। নেত্রীকে জেল থেকে বের না করে বিএনপি এখন নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছেন। দলের জন্য এর চেয়ে লজ্জার কিছু নেই বলেও তিনি মন্তব্য করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের নেত্রী শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা উল্লেখ করে তিনি বরেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে তারা উন্নয়নের পক্ষে না জঙ্গিবাদ ও অন্ধকারের পক্ষে। যারা জ্বালাও পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে এ দেশের জনগণ তাদের ভোট দেবে না । তিনি বৃহস্পতিবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী মাঠে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন। এর আগে তিনি স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়নাধীন বহুলী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পুনর্নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। 


    বহুলী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জু। সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ। জনসভায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য্য, আব্দুল রতিপ তারিন,বিএনপিকেপ্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারি তালুকদার, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খাঁন চিনু, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। এছাড়াও জনসভা শেষে স্বাস্থ্য মন্ত্রী কাজীপুরের সোনামুখীতে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে মন্দিরে গিয়ে ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।


     জনসভায়  মোহাম্মদ নাসিম বলেন-ঐক্যের নামধারী এক এগারোর কুশীলব এবং গনতন্ত্রের শত্রু জনবিচ্ছিন্ন কতিপয় রাজনৈতিক ব্যক্তিরা জ্বালাও পোড়াও আন্দোলনকারীদের সাথে যোগ দিয়ে আবারও সক্রিয় হয়ে উঠেছেন। নির্বাচন ভন্ডুল করার ষড়যন্ত্র করছেন। নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছেন। এ দেশের জনগণ তাদের চক্রান্তে কালো হাত গুড়িয়ে দেবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনী লড়াইয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আাবারও আওয়ামীলীগ জনগণের ভোট নিয়ে সরকার গঠন করবে মন্তব্য করে তিনি আরো বলেছেন- ঐক্য প্রক্রিয়া বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায়না। কোন দল বা জোটের নির্বাচন ভন্ডুল করার ক্ষমতা নেই উল্লেখ করে নাসিম আরো বলেছেন- নির্বাচন কমিশন ঘোষিত যথাসময়েই নির্বাচন হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে।


    স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরো  বলেছেন বর্তমান সরকার স্বাস্থ্যখাতসহ সকল ক্ষেত্রে উন্নয়নের যে রোল মডেল সৃষ্টি করেছে, তার প্রেক্ষিতেই জনগন নৌকা মার্কায় আবার বিপুল ভাবে ভোট দেবে। সিরাজগঞ্জ জেলার উন্নয়নের বিবরন দিয়ে তিনি বলেন, সিরাজগঞ্জকে নদী ভাঙনের হাত থেকে রক্ষায় ক্যাপিটাল ড্রেজিং করা হয়েছে। চার লেনের মহাসড়ক নির্মাণ করা হচ্ছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে।অনেক নতুন নতুন প্রতিষ্ঠান গড়ে তোলাসহ অসংখ্য উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই উন্নয়নের কারনেই জনগণ সিরাজগঞ্জ জেলার ছয়টি আসনে আওয়ামীলীগের প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করবে । 

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৮ অক্টোবর, ২০১৮ ০৬:৫৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 173 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7716100
    ১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৭ অপরাহ্ন