কাজিপুরে মোহাম্মদ নাসিম জনবিচ্ছিন্ন ঐক্যে জনগণের আস্থা নেই
১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৪ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    কাজিপুরে মোহাম্মদ নাসিম জনবিচ্ছিন্ন ঐক্যে জনগণের আস্থা নেই
    ১৯ অক্টোবর, ২০১৮ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর, প্রতিনিধিঃ  ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন, জনবিচ্ছিন্ন ঐক্যে সাধারণ জনগণের কোন আস্থা নেই। এই ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতা বিরোধীরা ভর করেছে। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ  ঐক্যের নামধারী নেতাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। শুক্রবার বিকেলে এলজিইডির বাস্তবায়নে ৫ কোটি টাকা ব্যয়ে কাজিপুর উপজেলা পরিষদের সমন্বিত ভবন ও হলরুম উদে¦াধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। 

    আ.লীগের সাথে জোটবদ্ধ নির্বাচন করতে অনেকেই যোগাযোগ করছে উল্লেখ করে নাসিম বলেন, আমাদের সাথে যারা আছেন তারা জনগণের ভালো চান, দেশের মঙ্গল চান, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান। ড. কামাল প্রসঙ্গে নাসিম বলেন বলেন, নীতি আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডায় জামাতের সাথে মিশে গেছেন। এসব নীতিহীন মানুষকে জনগণ কখনই ক্ষমা করবে না।

     

    এসময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেবার আহবান জানিয়ে বলেন, কাজিপুরের মানুষ সবসময় নৌকার সাথে ছিল এখনও আছে। আপনারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট বিপ্লব ঘটানোর জন্যে তিনি নেতাকর্মিদের আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ্ব মোজাম্মেল হক বকুল সরকার, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, উপজেলা আ.লীগ সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমূখ। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৯ অক্টোবর, ২০১৮ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 159 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7670684
    ১৬ নভেম্বর, ২০১৮ ০৬:১৪ পূর্বাহ্ন