কাজিপুরে মোহাম্মদ নাসিম নীতিহীনদের জনগণ কখনই ক্ষমা করবে না
১৮ নভেম্বর, ২০১৮ ১১:২৯ অপরাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    কাজিপুরে মোহাম্মদ নাসিম নীতিহীনদের জনগণ কখনই ক্ষমা করবে না
    ২০ অক্টোবর, ২০১৮ ০৬:১২ অপরাহ্ন প্রকাশিত

    আবদুল জলিল, কাজিপুরঃ  ড.কামাল হোসেন একজন নীতিহীন মানুষ। নীতি আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। অপছেন্দর জামাত এখন তার গলার মালা। এসব নীতিহীন মানুষদের জনগণ কখনই ক্ষমা করবে না। ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম শনিবার দুপুরে কাজিপুরের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বলেন, তথাকথিত জনবিচ্ছিন্ন ঐক্যে সাধারণ জনগণ সাড়া দেবে না। জনগণ জানে, ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতা বিরোধীরা ভর করেছে।

     

    আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আদর্শহীন ও স্বাধীনতাবিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। এলজিইডির বাস্তবায়নে কাজিপুরে ২৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ ও সম্প্রসারিত ভবন নির্মাণকাজের উদ্বোধন করে নাসিম বলেন,   শেখ হাসিনা সরকার উন্নয়ন দিতে জানে। কাজিপুরে ইতোমধ্যে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে আরও হচ্ছে।

     

    এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে অতীতের ন্যায় কাজিপুরবাসীকে তিনি আবারও নৌকার পক্ষে ভোট বিপ্লবের আহবান জানান। কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্য বক্তব্য রাখেন নাসিম পতœী লায়লা নাসিম, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২০ অক্টোবর, ২০১৮ ০৬:১২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 133 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7716144
    ১৮ নভেম্বর, ২০১৮ ১১:৩০ অপরাহ্ন