নেতা নয় নৌকার একজন কর্মি হয়ে কাজ করতে চাই উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক- পারভেজ আহমেদ
১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪২ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ রাজনীতি:

    নেতা নয় নৌকার একজন কর্মি হয়ে কাজ করতে চাই উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক- পারভেজ আহমেদ
    ২১ অক্টোবর, ২০১৮ ০৯:১৩ পূর্বাহ্ন প্রকাশিত

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্টঃ সদ্যঘোষিত কাজিপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক পারভেজ আহমেদ বলেছেন, নেতা নয় বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে নৌকার পক্ষ্যে আজীবন কাজ করে যেতে চাই। কাজিপুরের উন্নয়নের অহংকার স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম ও তারুণ্যের অহংকার সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় সাহেবের নির্দেশে নিজেকে সম্পূর্ণ উজাড় করে কাজ করতে চাই। নিজেকে নৌকার পালের হাওয়া দেয়া একজন নগণ্য মাঝি হয়ে থাকার কথা জানিয়ে পারভেজ বলেন, সামনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যুবলীগের ঝান্ডাকে সমুন্নত রাখতে কাজ করতে হবে। 

     


    এক প্রশ্নের জবাবে পারভেজ জানান,  নেতা আমাকে যে দায়িত্বের যোগ্য বলে মনে করেছেন সেখানেই রেখেছেন। এজন্য নিজেকে ধন্য মনে করছি। যুবলীগের সংগঠনকে সামনে নিয়ে যেতে আপনার ভূমিকা কি? এমন প্রশ্নের উত্তরে পারভেজ বলেন, কাজিপুরে যুবলীগ তারুণ্যদীপ্ত এবং সাংগঠনিক দিক থেকে অনেক বেশি শক্তিশালী। তাই এখন কাজ হবে নতুন কমিটির সহযোদ্ধা বন্ধুদের সাথে নিয়ে আসন্ন নির্বাচনে নৌকার পক্ষ্যে মোহাম্মদ নাসিম সাহেবকে আগের যেকোন সময়ের চেয়ে বেশি ভোট সংগ্রহ করা। এজন্য ভোটারদের দ্বারে দ্বারে কাজিপুরের উন্নয়নের কথা পৌঁছে দিতে হবে। সেই কাজ নিষ্ঠার সাথে পালন করে যাবো। 


    সিএনএন বাংলা নিউজ এর কাজিপুর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনকারী পারভেজ আহমেদ জানান, আমার বড় ভাই কাজিপুর উপজেলা ছাত্রলীগের প্রয়াত সভাপতি আল আমিন তালুকদার। তার অকাল মৃত্যুতে আমার দায়িত্ব আরো বেড়ে গেছে। তার দেখানো পথ ও তার আদর্শকে প্রতিষ্ঠা করাই আমার কর্তব্য। এজন্য টিএম আলামিন ট্রেডার্স এর হয়ে কাজ করে যাচ্ছি। শুরু করেছি “আল আমিন তালুকদার সমাজকল্যাণ সংস্থা” নামে একটি বেসরকারি সেবামূলক সংগঠন প্রতিষ্ঠা করেছি। এই সংগঠন থেকে প্রতিবছর দুই ঈদে দুস্থদের মাঝে শাড়ি, লুঙ্গি ও ঈদ সামগ্রি বিতরণ করা ,বৃক্ষরোপন কর্মসূচি, রক্তদান কর্মসূচিসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। বিশেষ করে কৃতি শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে  এই সংগঠন কাজ করছে অবিরাম। 


     রাজনীতিতে আপনার প্রিয় ব্যক্তিত্ব কে? জানতে চাইলে পারভেজ বলেন, আমার মরহুম বড় ভাই আল আমিন তালুকদার আমার আদর্শ। তার হাত ধরেই আমি অনেকদূর এসেছি। আর প্রকৌশলী তানভীর শাকিল জয় এবং মোহাম্মদ নাসিম আমার হৃদয়ের স্পন্দন এর সাথে মিশে আছে। ভাইয়ের অবর্তমানে তারা আমাকে সন্তান স্নেহে আগলে রেখে সামনের দিনে নৌকার পক্ষে কাজ করবার পথ সৃষ্টি করে দিয়েছেন। এজন্য আমি তাদের নিকট চির কৃতজ্ঞ। 


    সেইসাথে উপজেলা আ.লীগ সহ সর্বস্তরের নেতারা আমাকে সঠিক দিক নির্দেশনা দিয়ে চলেছেন। এজন্য আমি তাদের সবার নিকট কৃতজ্ঞ।  তিনি জানান, রাজনীতির পাশাপাশি বিএসসি ইঞ্জিনিয়ারিং এ এখন পড়ছি। ভবিষ্যতে আরও অনেকদূর যেতে আমাকে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, আ.লীগ সব সংগঠনের নেতাকর্মিরাই আমার আপন, অত্যন্ত কাছের কর্মি ভাবেন। তাদের প্রত্যেকের সাথে সুসম্পর্ক রজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে জননেত্রি শেখ হাসিনার নৌকার পালকে উড্ডয়মান রাখবো। 
     নতুন দায়িত্বকে একটা চ্যালেঞ্জ হিসেবে নিয়ে তিনি  সামনের পথে এগুতো চান বলেও তিনি অভিমত ব্যক্ত করেন। ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক পারভেজ বঙ্গবন্ধুর জীবনের আদর্শকে পরম শ্রদ্ধায় নিজের জীবনে ধারণ করার প্রত্যয় ব্যক্ত করে জানান, সময় এসেছে  আমাকে দেয়া দায়িত্বের সঠিক পরীক্ষাটা দেবার। 


    আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে, মোহাম্মদ নাসিমের পক্ষে প্রকৌশলী তানভীর শাকিল জয় সাহেবের নির্দেশনায় কাজ করে যাবার। সেই কাজ করতেই তিনি নিজেকে নিয়োজিত করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২১ অক্টোবর, ২০১৮ ০৯:১৩ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 151 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7653504
    ১৪ নভেম্বর, ২০১৮ ০৯:৪২ পূর্বাহ্ন