সিরাজগঞ্জে জেলা বিএনপির কালো পতাকা মিছিল
১৩ নভেম্বর, ২০১৮ ০১:৫৪ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জে জেলা বিএনপির কালো পতাকা মিছিল
    ২১ অক্টোবর, ২০১৮ ০৫:১৩ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ রবিবার সকালে সিরাজগঞ্জে ইবি রোডে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্দ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ২১ আগষ্ঠ গ্রেনেড হামলা মামলায় সাজা দেওয়ার প্রতিবাদে কালো পতাকা মিছিল করা হয়েছে। সকালে স্থানীয় ভাসানি মিলনায়তন চত্বরে কালো পতাকা মিছিলে অংশ নিতে বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সমবেত হয়।

     

    পরে সেখান থেকে বিএনপির নেতা কর্মীরা কালো পতাকা হাতে নিয়ে মিছিল বের করে। কালো পতাকা মিছিলটি ইবি রোডের রাস্তা দিয়ে বিএনপি অফিসে যেয়ে শেষ হয় । সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, সিনিয়ার যুগ্ন সাধারণ সম্পাদক শামীম খান,যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান,সাংগঠনিক সম্পাদক মির্জা আব্দুল জব্বার বাবু,জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মোরাদুজ্জামান, সাংগঠনিক আব্দুল আলীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন।

     

    এ সময় বক্তরা বলেন, ২১ আগষ্ঠ গ্রেনেড হামলা মামলার রায় হচ্ছে ক্ষমতাসীর দলের ফরমায়েশী রায়। রাজনৈতিক প্রতিহিংসার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান সহ অন্যান্যদের যে সাজা প্রদান করা হয়েছে তা অগ্রহণযোগ্য ও অচল এবং দেশের বিবেকবান জনগণ তা ঘৃনাভরে প্রত্যাখান করেছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর আলোকে সিরাজগঞ্জ জেলা বিএনপি এই কর্মসূচী পালন করে।

     

     

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ২১ অক্টোবর, ২০১৮ ০৫:১৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 511 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7643919
    ১৩ নভেম্বর, ২০১৮ ০১:৫৫ অপরাহ্ন