উল্লাপাড়ায় ভ্রাম্যমান আদালতে মুচলিকা দিয়ে যুবতিকে বিয়ে করলেন বৃদ্ধ
১৮ নভেম্বর, ২০১৮ ১০:৫৩ পূর্বাহ্ন


  

  • উল্লাপাড়া/ অন্যান্য:

    উল্লাপাড়ায় ভ্রাম্যমান আদালতে মুচলিকা দিয়ে যুবতিকে বিয়ে করলেন বৃদ্ধ
    ২৩ অক্টোবর, ২০১৮ ০৪:৩৪ অপরাহ্ন প্রকাশিত

    রায়হান আলীঃ শেষ পর্যন্ত পরিনতি পেল অসম ভালোবাসার। ভ্রাম্যমান আদালতে মুচলিকা দিয়ে ৬৭ বছর বয়সি প্রেমিক বিয়ে করলেন তার ২৪ বছর বয়সি প্রেমিকাকে। বহুল আলোচিত এই ঘটনাটি ঘটেছে সোমবার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়ায়।

    উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক মোঃ আলাল জানান, উপজেলার চর সাতবাড়ীয়া গ্রামের আছির উদ্দীনের স্বামী পরিত্যক্তা মেয়ে আসমা খাতুনের (২৪) সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম চলছিল একই গ্রামের বিপত্মীক মোহাম্মাদ আলীর। গোপনে অবৈধ ভাবে মেলামেশার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। সোমবার রাত ৮ টার দিকে উক্ত গ্রামের পাশের মাঠে সেচ প্রকল্পের একটি ঘরে আসমা ও মোহাম্মাদ আলীকে এক সঙ্গে পায় গ্রামের লোকজন। তারা ঘরের দরজা আটকে পুলিশকে খবর দেয়। উল্লাপাড়া থানা পুলিশ এদেরকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ভ্রাম্যমান আদালতে হাজির করায়।

    উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী মোঃ শরিফুল ইসলাম জানান, আদালতের বিচারক ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুজ্জামানের কাছে প্রেমিক মোহাম্মাদ আলী আসমাকে বিয়ে করার মুচলিকা দেন। এরপর এই দম্পতিকে ২০০ টাকা করে ৪০০ শত টাকা জরিমানা করেন বিচারক। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় ওই রাতেই স্থানীয় কাজী অফিসে এদের বিয়ে পড়ানো হয়। বিয়েতে ৫ লাখ টাকার কাবিন করা হয়েছে। ঘটনাটি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। এব্যাপারে কথিত দম্পত্তির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তারা কেউ গণমাধ্যম কর্মীর সঙ্গে কথা বলতে বা ছবি তুলতে অপরাগতা প্রকাশ করেন। 

    করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ২৩ অক্টোবর, ২০১৮ ০৪:৩৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 450 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উল্লাপাড়া অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7710236
    ১৮ নভেম্বর, ২০১৮ ১০:৫৩ পূর্বাহ্ন