ড. কামাল হোসেন স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়েছেনঃ মোহাম্মদ নাসিম
১৩ নভেম্বর, ২০১৮ ০১:৫৫ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ রাজনীতি:

    ড. কামাল হোসেন স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়েছেনঃ মোহাম্মদ নাসিম
    ৩০ অক্টোবর, ২০১৮ ০৬:১৫ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- ড.কামাল  হোসেন বঙ্গবন্ধুর রক্তের সাথে বেঈমানী করে স্বাধীনতা বিরোধী ও খুনিদের সাথে হাত মিলিয়েছে। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত জোট নতুন করে নানা ষড়যন্ত্র শুরু করেছে। তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে হাওয়া ভবন সৃষ্টি হয় এবং জঙ্গিবাদের উত্থান হয়। অন্যদিকে, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন হয়। মঙ্গলবার দুপুরে শাহজাদপুরে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন এবং ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তি প্রস্তরস্থাপন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় রবীন্দ্র কাচারিবাড়ি অডিটোরিয়ামে আয়োজিত সুধী সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য (সিরাজগঞ্জ-৬) হাসিবুর রহমান স্বপন ও স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব (অতিরিক্ত সচিব) খাজা আব্দুল হান্নান। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক মো. তারিকুল ইসলাম। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিকুল ইসলাম, রাজশাহী এইচইডির তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, কমিউনিটি বেইজ হ্লেথ কেয়ারের লাইন ডাইরেক্টর ডাঃ আবুল হাসেম খান, মিল্কভিটার ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট এস, এ হামিদ লাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ প্রমুখ।

    প্রধান অতিথি স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের আহবানে সাড়া দিয়ে দেশ ও জাতির স্বার্থে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদেরকে সংলাপে বসার আমন্ত্রণ জানিয়ে উদারতার পরিচয় দিয়েছেন। তবে, সংবিধানের বাইরের কোন দাবি মানা হবে না। শেখ হাসিনার অধীনেই সংবিধান মোতাবেক আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীর বিজয়কে সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে দলমত নির্বিশেষে সকলের প্রতি আহবান জানান। এর আগে বেলা সাড়ে ১১ টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম শাহজাদপুরে আগমণ করেন।
     

    পরে তিনি শাহজাদপুর পৌর এলাকায় শক্তিপুর ১০শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন এবং ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সমাবেশে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, শিক্ষক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ নানা শ্রেণী পেশার শত শত মানুষ উপস্থিত ছিলেন।
    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ৩০ অক্টোবর, ২০১৮ ০৬:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 141 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7643926
    ১৩ নভেম্বর, ২০১৮ ০১:৫৫ অপরাহ্ন