কাজিপুরে ইয়াবা ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই যুবক আহতঃ আটক এক
১৩ নভেম্বর, ২০১৮ ০২:০০ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অপরাধ:

    কাজিপুরে ইয়াবা ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই যুবক আহতঃ আটক এক
    ০১ নভেম্বর, ২০১৮ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের কাজিপুরে ইয়াবা ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছে। আহতরা কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় কাজিপুর থানায় মামলা হলে পুলিশ বুলেট নামের একজনকে আটক করে কারাগারে প্রেরণ করেছে।

     কাজিপুর  থানায় দেয়া মামলা ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার সাতকয়া গ্রামের মৃত নূরনবীর পুত্র শিহাবুল ইসলাম রাসেল ও তার সহযোগী খাইরুল, বুলেট, ইমরান গাদল ও শাহীন দীর্ঘদিন যাবৎ এলাকায় ইয়াবা ব্যবসার সাথে জড়িত। দিন দিন তারা বেপরোয়া উঠেছে। গত শুক্রবার রাসেলের বাড়িতে অচেনা বেশকয়েকজন যুবক ইয়াবা কেনার উদ্দেশ্যে আসে। তারা হট্টগোল করলে রাসেলের আপন চাচী, চাচাত ভাই ও চাচাত বোন অপরিচিত লোক আসা বন্ধ করতে বলে। এতে রাসেল ক্ষিপ্ত হয়ে তার চাচী, চাচাত ভাই ও চাচাত বোনকে মারধোর করে। এসময় তাদের উদ্ধারে একই গ্রামের মুরাদ ও তরিকুল ইসলাম তারেক এগিয়ে আসলে রাসেল ওই দুই যুবককে দেখে নেবার হুমকী দেয়। 


    এই ঘটনার জের ধরে গত বুধবার বিকেলে বর্শিভাঙ্গা গ্রামের রাস্তা দিয়ে মুরাদ ও তারেক যাবার সময় দলবলসহ রাসেল তাদের গতিরোধ করে এলোপাথারি মারপিট করতে থাকে। এক পর্যায়ে দুই যুবককে পিঠে ও মাথায় ছুরিকাঘাত করে। এসময় আহতদের চীৎকারে আশোপাশের লোকজন জড়ো হলে রাসেল ও তার সহযোগীরা সটকে পড়ে। ওইদিনই আহত মুরাদের পিতা আবু বক্কার বাদী হয়ে পাঁচজনকে আসামী করে কাজিপুর থানায় মামলা দায়ের করে। 
    কাজিপুর থানার অফিসার ইনচার্জ একেএম লুৎফর রহমান জানান, রাসেল ও খাইরুল এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। গত ২৬ তারিখে সাতকয়া গ্রামের সোহেল রানা নামের একজন ওদের নামে মারপীট করার আরও একটি মৌখিক অভিযোগ করেছে। আসামীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০১ নভেম্বর, ২০১৮ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 162 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7644054
    ১৩ নভেম্বর, ২০১৮ ০২:০০ অপরাহ্ন