রাজশাহীতে দুইমাসে ৭ খুন
১৩ নভেম্বর, ২০১৮ ০১:৫৮ অপরাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অপরাধ:

    রাজশাহীতে দুইমাসে ৭ খুন
    ০৮ নভেম্বর, ২০১৮ ০৬:৫০ পূর্বাহ্ন প্রকাশিত

     রাজশাহীতে ফের শরিফুল ইসলাম ওরফে মুন্না (৩৮) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালককে খুন করা হয়েছে। তাকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মান্নানের ছেলে।

    এ নিয়ে গত দুই মাসে রাজশাহী ও নাটোরের বিভিন্ন উপজেলায় ৭ জন ভ্যান ও অটোরিকশা চালককে খুন করে ভ্যান নিয়ে গেছে দুর্বৃত্তরা। এর আগে গত ১ নবেম্বর রাজশাহীর চারঘাট উপজেলায় এক কিশোর ভ্যানচালককে খুনের পর ভ্যান নিয়ে পালানোর পথে একজনকে আটক করেন গ্রামবাসী।

    সর্বশেষ শরিফুল ইসলামকে হত্যা করা হয় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সিটিহাট এলাকায়। মঙ্গলবার দিবাগত রাতে ঘটে এই হত্যাকান্ডের ঘটনা। রাতেই পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নেয়। সকালে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

    রাজশাহী নগরীর শাহমখদুম থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে সড়কের পাশে একটি মেহেগনি বাগানে শরিফুলের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। সুরতহালের সময় মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

    ওসি জানান, ‘শরিফুলের অটোরিকশাটি খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অটোরিকশার জন্যই দুর্বৃত্তরা শরিফুলকে হত্যা করেছে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নিহত শরিফুলের স্ত্রী সালমা বেগম থানায় মামলা করেছেন।

    এর আগে চলতি মাসের প্রথম দিনেই রাজশাহীর চারঘাটে চালককে খুন করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটে। খুন করে পালানোর সময় চোর সন্দেহে এক যুবককে আটক করেন গ্রামবাসী। পরে আল-মামুন (১৯) নামের এই যুবক স্বীকারোক্তি দিয়েছেন, চালককে খুন করে সে ভ্যানটি নিয়ে পালাচ্ছিলেন।

    আটক মামুনের বাড়ি জেলার বাঘা উপজেলার বাউসা গ্রামে। তার বাবার নাম মহির আলী। আর নিহত ভ্যান চালকের নাম মো. রাজু (১৭)। কিশোর রাজু বাউসা মধ্যপাড়া গ্রামের আজিত আলীর ছেলে। ভাড়ায় নিয়ে গিয়ে চারঘাটের হাবিবপুরে তাকে গলাটিপে হত্যা করা হয়।

    এর আগে গত দুই মাসে রাজশাহী ও নাটোরের বিভিন্ন উপজেলায় একই কায়দায় ৬ জন ভ্যান চালককে খুন করা হয়েছে। ছিনিয়ে নেওয়া হয়েছে তাদের ভ্যান। এতে আতঙ্কিত হয়ে পড়েছেন ভ্যান চালকরা। পুলিশ জানায়, রাজশাহী-নাটোরের একের পর এক এসব খুনের ঘটনায় কাদের যোগসূত্র আছে তা খতিয়ে দেখা হবে। সংঘবদ্ধ এ চক্রটি সনাক্ত করে তাদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে

    নিউজরুম ০৮ নভেম্বর, ২০১৮ ০৬:৫০ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 50 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7644006
    ১৩ নভেম্বর, ২০১৮ ০১:৫৮ অপরাহ্ন