আবারও ফিরলেন এমপি চাঁন!
১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৪ পূর্বাহ্ন


  

  • উত্তরবঙ্গ/ অন্যান্য:

    আবারও ফিরলেন এমপি চাঁন!
    ০৮ নভেম্বর, ২০১৮ ০৭:১৫ পূর্বাহ্ন প্রকাশিত

    শেরপুর প্রতিনিধিঃ গত আড়াই মাস আগে খাট থেকে পড়ে গিয়ে কোমরের হাড়ে সমস্যা হয় শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের দুই বারের সরকার দলীয় সংসদ সদস্য প্রকৌশলি এ.কে.এম ফজলুল হক চানের। এর চিকিৎসায় সুস্থ হতে আড়াই মাস থাকতে হয়েছে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে। অর্থাৎ এই সময় তিনি এলাকায় আসতে পারেননি। এই সুযোগে তার দলের অন্য প্রার্থীরা প্রচারনায় ছিলেন অসুস্থতার কারণে এমপি চান আর নির্বাচনে ফিরছেন না।

     

    এলাকার মানুষও নেতাদের কথা বিশ্বাস করা শুরু করেছিলেন। কিন্তু সদ্য সমাপ্ত সংসদ অধিবেশনের শেষের তিনটি অধিবেশনে এই এমপির সরব উপস্থিতি ও সদ্য এলাকায় এসে নিজেকে প্রার্থী হিসেবে তুলে ধরায় অনেকের বলছেন তবে কি ফিরলেন এমপি চাঁন। গত ৩/৪ দিন আগে শেরপুরে এসে আবার জানান দিয়েছেন তিনি প্রার্থী। নির্বাচনী এলাকায়  যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। গত রবিবার বিকেলে শ্রীবরদী পৌর শহরের এমপির বাসায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্থানীয় নেতা ও ভোটারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রার সাফল্য তুলে ধরে নৌকায় ভোট চান।

     

    এসময় উপজেলার ১০টি ইউনিয়ন সহ ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের স্পষ্ট বক্তব্য দিয়েছেন তিনি একাদশ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয় চাইবেন এবং শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে এই আসন আবারও শেখ হাসিনাকে উপহান দেওয়া হবে। সাংবাদিকদের প্রশ্নের জবারে এমপি চান জানিয়েছেন আমার অনুপস্থিতিতে দলের কেউ কেউ সুবিধা নিতে ওসব বলেছে। আমি স্বশরীরে আপনাদের কাছে ফিরে এসেছি, এখন ওদের জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিৎ। নেতাকর্মীরা আমার প্রার্থীতার ব্যাপারে জনগনকে জানিয়েছে। আমি এখন সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে আছি। তার প্রার্থীতার ব্যাপারে কোন দ্বিধাদ্বন্দের কারণ নেই বলে আশ্বস্থ করেছেন। 

    নিউজরুম ০৮ নভেম্বর, ২০১৮ ০৭:১৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 218 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    উত্তরবঙ্গ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8396418
    ১৬ জানুয়ারী, ২০১৯ ০৬:৫৪ পূর্বাহ্ন