দিশেহারা বিএনপির নির্বাচনে আসতেই হলোঃ কাজিপুরে যুবলীগের প্রতিষ্ঠবার্ষিকী আলোচনায় তানভীর শাকিল জয়
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৬:২৫ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • কাজিপুর/ রাজনীতি:

    দিশেহারা বিএনপির নির্বাচনে আসতেই হলোঃ কাজিপুরে যুবলীগের প্রতিষ্ঠবার্ষিকী আলোচনায় তানভীর শাকিল জয়
    ১২ নভেম্বর, ২০১৮ ০১:২১ অপরাহ্ন প্রকাশিত

    আবদুল জলিলঃ   দিশেহারা বিএনপিকে অবেশেষে বর্তমান নির্বাচন কমিশনের অধিনেই নির্বাচনে আসতে হলো। তাদের বড়াই দম্ভ এখন ভেঙ্গে খান খান হয়ে গেছে। এ কারণে তারা এখন জনসমর্থনহীন একটি দল।   সিরাজঞ্জের কাজিপুর উপজেলা দলীয় কার্যালয়ে রবিবার বিকালে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত সৈনিক শেখ ফজলুল হক মনির রক্তে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় কাজিপুর আসনের সাবেক সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

     

    কাজিপুর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আসলামের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শত্তকত হোসেন , সাধারণ সম্পাদক খলিলুল রহমান সিরাজী, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুবলীগের রুহুল, সোহেল, ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ। এর আগে দলীয় কার্যালয় থেকে এক বিশাল র‌্যালী বের করা হয়। পরে মঞ্চে কেক কাটা হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 

    জয় আরও বলেন, বেগম খালেদা জিয়া রাজনীতি থেকে যত দূরে থাকবেন, ততই জনগণের মঙ্গল। বেগম জিয়ার হাতে শুধু মানুষের রক্তে রঞ্জিত নয়, তার হাতে আগুনও আছে। যে আগুন দিয়ে আন্দোলনের নামে তিনি মানুষ পুড়িয়ে মেরেছেন, শিক্ষাপ্রতিষ্ঠান পুড়িয়েছেন। বিএনপি-জামায়াত জোট গণতন্ত্রের শক্র। 

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১২ নভেম্বর, ২০১৮ ০১:২১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 124 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7995237
    ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৬:২৫ পূর্বাহ্ন