কাজিপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের আলোচনা সভা
১৬ ডিসেম্বর, ২০১৮ ০৬:২৭ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • কাজিপুর/ অন্যান্য:

    কাজিপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের আলোচনা সভা
    ১৫ নভেম্বর, ২০১৮ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর  প্রতিনিধিঃ কাজীপুরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের  পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় শোকগাঁথা ৪৩ তম ঐতিহাসিক জেলহত্যা দিবস ও আধুনিক কাজিপুর বিনির্মাণে শহীদ এম মনসুর আলী পরিবারের অবদান চির অম্লান ও বর্তমান প্রেক্ষিত- শীর্ষক  আলোচনা সভায় কাজিপুর শাখার সভাপতি নুরুল ইসলাম মাস্টারের সভাপতিতে বুধবার বিকেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ কাজিপুরের প্রধান উপদেষ্ঠা  ও সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

     

    তিনি বলেন, কাজিপুরের মাটি ও মানুষের জন্যে আমার দাদা শহিদ এম মনসুর আলী কাজ করে গেছেন। সেই ধারাবাহিকতাকে ধরে রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। শতভাগ ভোট নৌকায় দিয়ে কাজিপুরে ইতিহাস গড়তে হবে। তবেই কাজিপুরের উন্নয়ন কাজগুলোকে ত্বরান্বিত করা সম্ভব। বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদের আজকে যারা কমিটিতে আছেন তাদের দায়িত্ব আরও বেড়ে গেল। স্মরণীয় নেতাদের চরিত্রের অনুকরণে তাদের চরিত্রগঠন ও কাজ করে যেতে হবে।


    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকার, কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন, উপদেষ্ঠা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. ইকবাল হোসেন, উপদেষ্টা এজিএম আইসিবি কোরবান আলী, সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম, আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজি, যুগ্ন সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার , আবদুল হান্নান তালুকদার, রফিকুল ইসলাম, সংগঠনের কাজিপুর শাখার সাধারন সম্পাদক সেলিম রেজা। 

     

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ১৫ নভেম্বর, ২০১৮ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 114 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    7995270
    ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৬:২৭ পূর্বাহ্ন