সিরাজগঞ্জ-৩ আসনে ধানের শীষে লড়তে চান সাইফুল ইসলাম শিশির
২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৯ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ অন্যান্য:

    সিরাজগঞ্জ-৩ আসনে ধানের শীষে লড়তে চান সাইফুল ইসলাম শিশির
    ১৮ নভেম্বর, ২০১৮ ০১:২৭ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদঃ দরজায় কড়া নাড়ছে আসন্ন একাদশ সংসদ নির্বাচন। ইতিমধ্যেই তফসিল ঘোষনাসহ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করতে কাজ করছেন নির্বাচন কমিশন। নির্বাচনে সিরাজগঞ্জ-৩(তাড়াশ-রায়গঞ্জ) আসনে বিএনপি’র দলীয় প্রার্থী হয়ে ধানের শীষ নিয়ে লড়তে নির্বাচনী মাঠে চুষে বেড়াচ্ছেন কেন্দ্রীয় বিএনপির সহ গ্রাম সরকার বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা সাইফুল শিশির।

     

    ইতি মধ্যেই কর্মী সমর্থকদের সাথে নিয়ে বিএনপি দলীয় নমিনেশন ফরম সংগ্রহ করেছেন তিনি। ছাত্র রাজনীতিতে রয়েছে তার বন্যাঢ্য ক্যারিয়ার। এলাকায় কর্মী বান্ধব নেতা হিসেবে পরিচিত মো.সাইফুল ইসলাম শিশির। সুখে দুখে সব সময় দলীয় নেতা কর্মীদের পাশে থেকে শহীদ জিয়ার আর্দশ বাস্তবায়নে সাহস জুগিয়ে যাচ্ছেন তিনি। বিগত এক-এগারো তত্ব্যাবধায়ক সরকারের সময় যখন দলের কোন নেতা মাঠে ছিলেন না ওই দূর্দিনের সময় অভিভাবকহীন দুটি উপজেলার কর্মী সর্মথকদের পাশে থেকে দলকে চাঙ্গা ও কর্মীদের উজ্জীবিত রাখতে নিজের জীবনের ঝুকিঁ নিয়ে দলের পাশে ছিলেন তিনি।

     

    এছারা কেন্দ্রীয় লবিং রয়েছে তার ভাল। তাছারা তরুন নেতা হিসেবেও এলাকার জন সাধারণের মাঝে রয়েছে তার ভাল সুখ্যাতি। সাইফুল ইসলাম শিশির এপতিবেদককে জানান, দলের দূর্দিনে নিজের জীবনের ঝুঁকি নিয়ে নেতা কর্মীদের পাশে ছিলাম এবং থাকব। তিনি আরো বলেন, দলের জন্য বার বার কারা বরণ করেছি তবু শহীদ জিয়ার আর্দশ থেকে পিছ পা হয়নি সেবিবেচনায় দল আমাকে মনোনয়ন দিলে আসনটি পূনরুদ্ধার করে নেত্রীকে উপহার দিতে পারব।

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ১৮ নভেম্বর, ২০১৮ ০১:২৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 358 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    8474333
    ২২ জানুয়ারী, ২০১৯ ০৫:১৯ পূর্বাহ্ন